রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৩:১৮ অপরাহ্ন

বর্ণাঢ্য আয়োজনে নোবিপ্রবিতে মহান বিজয় দিবস উদযাপন

  • আপডেট টাইম সোমবার, ১৬ ডিসেম্বর, ২০১৯, ১১.৪৮ এএম

নোবিপ্রবি টুডেঃ নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) যথাযোগ্য মর্যাদায় এবং নানা আয়োজনের মধ্য দিয়ে ৪৯ তম মহান বিজয় দিবস উদযাপন করা হয়েছে।

সোমবার (১৬ ডিসেম্বর) সকাল ৯ টায় নোবিপ্রবি পরিবারে শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীদের অংশগ্রহণে বিশ্ববিদ্যালয়ের গোলচত্বরে মুক্তিযুদ্ধের স্মৃতি ভাস্কর্যের সামনে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। পরে উপাচার্য প্রফেসর ড. দিদার-উল-আলমের নেতৃত্বে বিজয় র‌্যালি অনুষ্ঠিত হয়।

বিজ্ঞাপন

র‌্যালিটি প্রশাসনিক ভবনের সামনে থেকে শুরু হয়ে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহিদ মিনার ও মূল ফটকে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শেষ হয়।

এছাড়া, বিভিন্ন ইন্সটিটিউটের পরিচালকবৃন্দ, চেয়ারম্যানবৃন্দ, হলের প্রভোস্টবৃন্দ, নীল দলের আহ্বায়কবৃন্দ ও স্বাধীনতা শিক্ষক পরিষদের নেতৃবৃন্দ, নোবিপ্রবি অফিসার্স অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দ ও কর্মচারীবৃন্দ স্ব স্ব সংগঠন ও ছাত্র সংগঠনের পক্ষ থেকে শহীদ মিনার ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করে।

বিজ্ঞাপন

পরে বীর মুক্তিযোদ্ধা হাজী মোহাম্মদ ইদ্রিছ অডিটোরিয়ামে বিজয় দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত হয়। রেজিস্টার প্রফেসর মমিনুল হক এর সঞ্চালনায় ও কোষাধ্যক্ষ প্রফেসর ড. মোহাম্মদ ফারুক উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ দিদার-উল-আলম।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর, শিক্ষক সমিতির সভাপতি গাজী মোহাম্মদ মহসিন, ছাত্রপরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক আফসানা মৌসুমি, অফিসার্স এসোসিয়েশনের পক্ষে থেকে বক্তব্য রাখেন পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের পরিচালক এ এইচ এম নিজাম উদ্দিন সহ প্রমুখ।

বিজ্ঞাপন

এ সময় অনুষদসমূহের ডিন, ইন্সটিটিউট ও দপ্তরসমূহের পরিচালক, বিভিন্ন বিভাগের চেয়ারম্যানবৃন্দ, হলের প্রভোস্টবৃন্দ, শিক্ষক সমিতির নেতৃবৃনন্দ, নীল দল ও স্বাধীনতা শিক্ষক পরিষদের নেতৃবৃন্দ, নোবিপ্রবি অফিসার্স অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দ এবং ছাত্র-শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

Advertisements

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today