বশেমুরবিপ্রবিতে নাটোর জেলা অ্যাসোসিয়েশনের নতুন কমিটি গঠন

আল মাহমুদ মুরাদ, নিজস্ব প্রতিবেদকঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত উত্তরবঙ্গের ইতিহাস, ঐতিহ্যে সমৃদ্ধ নাটোর জেলার শিক্ষার্থীদের শিক্ষা, সাংস্কৃতিক, ও অরাজনৈতিক সংগঠন ‘নাটোর জেলা অ্যাসোসিয়েশন (বশেমুরবিপ্রবি) ২০১৯-২০ সেশনের কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে।

রবিবার (২০অক্টোবর) বিকেলে নতুন একাডেমিক ভবনের সামনে উপদেষ্টা মন্ডলীর অনুমতিক্রমে ২১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। এছাড়া সভায় সদস্যদের উপস্থিতিতে বিগত বছরের কার্যবিবরণী তুলে ধরা হয়।

সভাপতি হয়েছেন ইলেকট্রনিক্স অ্যান্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগ এর মুরছালিন মিঠু, সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের মো ফজলে রাব্বি এবং সাংগঠনিক সম্পাদক পদে পরিবেশ বিজ্ঞান ও দূর্যোগ ব্যবস্থাপনা বিভাগের আল মাহমুদ মুরাদ।

সকল সাধারণ শিক্ষার্থীদের উপস্থিতিতে অলিখিত কমিটি কে ভেঙ্গে নতুন করে কমিটি করার সিদ্ধান্ত নেওয়া হয়। এবং নাটোর জেলা অ্যাসোসিয়েশন কে আরো সুসংগঠিত এবং কার্যকর করার লক্ষে নতুন কমিটি প্রতিস্রুতি ব্যক্ত করেন।

উক্ত কমিটির অন্য সদস্যরা হলেন,সহ-সভাপতি, মোছাঃ ফারজানা খাতুন(কৃষি বিভাগ) , সহ-সভাপতি, মোঃ কাউসার আলী(ইটিই)। যুগ্ম সাধারণ সম্পাদক, মোঃ জোবায়ের হোসেন (কৃষি) ।অর্থ সম্পাদক প্রতাপ কুমারপাল ( রসায়ন) প্রচার সম্পাদক, শাহীন ইসলাম (বাংলা) ,সহ সাংগঠনিক মোঃ সজিবুল ইসলাম (কৃষি) , ক্রীড়া বিষয়ক সম্পাদক শাকিল আহমেদ (বিএমবি) তথ্য ও প্রযুক্তি বিষক সম্পাদক প্রান্ত কুমার সরকার (সিএসই)

উক্ত কমিটির উপদষ্টা হিসেবে আছেন ড.মোঃ মতিউর রহমান (লেকচারার, পরিসংখ্যান বিভাগ) এবং সহকারী প্রক্টর নাসিরুদ্দিন (লেকচারার রসায়ন বিভাগ)।

দ্য ক্যাম্পাস টুডে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

Leave a Comment