রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৩:০৮ অপরাহ্ন

বশেমুরবিপ্রবি: কম্পিউটার চুরির ঘটনায় ‘মূল হোতা’ বহিষ্কৃত যুবলীগ নেতা গ্রেফতার

  • আপডেট টাইম সোমবার, ১১ জানুয়ারী, ২০২১, ১১.৫৯ এএম

 

বশেমুরবিপ্রবি প্রতিবেদক

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) চাঞ্চল্যকর ও বহুল আলােচিত কেন্দ্রীয় গ্রন্থাগার থেকে ৪৯ টি কম্পিউটার চুরি মামলার মূল হোতা পলাশ শরীফকে গোপন সংবাদের ভিত্তিতে মাদারিপুরের টেকেরহাটে একটি গাড়ি তল্লাশির মাধ্যমে আটক করা হয়েছে।

বিজ্ঞাপন

আজ (সোমবার) গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কার্যালয় থেকে সংবাদ বিজ্ঞপ্তিতে কম্পিউটার চুরির মূল হোতা গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করা হয়।

এই বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা ও গোপালগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক মিজানুর রহমান বলেন,রবিবার গোপন সংবাদের ভিত্তিতে মাদারিপুরের টেকেরহাটে একটি গাড়ি তল্লাশির মাধ্যমে পলাশ শরীফকে আটক করা হয়েছে।এ নিয়ে চুরির ঘটনায় এখন পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের ১ শিক্ষার্থীসহ সর্বমোট ৯ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

বিজ্ঞাপন

পলাশ শরীফ গোপালগঞ্জ সদর উপজেলার গোপীনাথপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি ছিলেন। তবে চুরির ঘটনায় জড়িত থাকার দায়ে ২০২০ সালের ১৪ আগস্ট রাতে তাকে দল থেকে সাময়িক বহিষ্কার করা হয়।

 

প্রসঙ্গত,গত বছর ঈদুল আজহার ছুটিতে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় লাইব্রেরি থেকে ৪৯ টি কম্পিউটার চুরি হয়। এই ঘটনায় বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে ১০ আগস্ট গোপালগঞ্জ সদর থানায় মামলা করা হয় এবং ১৩ আগস্ট রাতে রাজধানীর বনানীর হোটেল ক্রিস্টাল ইন থেকে ৩৪ টি কম্পিউটার উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন
Advertisements

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today