বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০১:৫৯ পূর্বাহ্ন

বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির নির্বাচনে বঙ্গবন্ধুর চেতনায় বিশ্বাসী প্যানেল জয়ী

  • আপডেট টাইম মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১, ৬.১৭ পিএম

 

বশেমুরবিপ্রবি প্রতিবেদক

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেমুরবিপ্রবি) শিক্ষক সমিতির নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ এবং স্বাধিকারের চেতনায় বিশ্বাসী শিক্ষক প্যানেল জয়লাভ করেছে। আজ সকালে নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার বায়োকেমিস্ট্রি অ্যান্ড মলিকুলার বায়োলজি বিভাগের সহকারী অধ্যাপক ড. মাহবুব হাসান এ ফলাফল ঘোষণা করেন।

 

বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও স্বাধিকারের চেতনায় বিশ্বাসী শিক্ষক পরিষদের পক্ষ থেকে সভাপতি পদে এপ্লাইড কেমিস্ট্রি অ্যান্ড কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক ড. মো. কামরুজ্জামান এবং সাধারণ সম্পাদক পদে বঙ্গবন্ধু ইন্সটিটিউট অব লিবারেশন ওয়ার অ্যান্ড বাংলাদেশ স্টাডিজের সহকারী অধ্যাপক ড. মোঃ আবু সালেহ নির্বাচিত হয়েছেন।

 

 

নব নির্বাচিত কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি পদে সহকারী অধ্যাপক আবুল বাশার রিপন খলিফা, যুগ্ম-সম্পাদক পদে শামসুল আরেফিন, কোষাধ্যক্ষ পদে মোঃ হাফিজুর রহমান, প্রচার সম্পাদক পদে সাদ্দাম হোসেন এবং ৯টি সদস্য পদে ড. মোঃ রাশেদুজ্জামান পবিত্র, মাহবুব আলম  , গাজী মোঃ মাহবুব, দিলরুবা আফরোজ পপি, মোঃ শরিফুজ্জামান, মোঃ মাইদুল হোসেন, অভিজিৎ বিশ্বাস, ইনজামাম উল হক এবং মোঃ নাছির উদ্দিন নির্বাচিত হয়েছেন।

এ বিষয়ে নির্বাচন কমিশনার ড. মাহবুব হাসান বলেন, “১০ তারিখের মধ্যে মনোনয়নপত্র সংগ্রহের নির্দেশনা ছিলো৷ কিন্তু বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও স্বাধিকারের চেতনায় বিশ্বাসী শিক্ষক পরিষদ ব্যতিত অন্য কোনো প্যানেল মনোনয়নপত্র সংগ্রহ না করায় গঠনতন্ত্র অনুযায়ী তাদেরক জয়ী ঘোষণা করা হয়েছে।”

শিক্ষক-শিক্ষার্থীসহ সকলকে সাথে নিয়ে প্রশাসনের সাথে সমন্বয় করে সামনের দিনের সকল চ্যালেঞ্জ মোকাবিলা করবো এই প্রত্যয় ব্যক্ত করে শিক্ষক সমিতির নবনির্বাচিত সভাপতি ড. মো: কামরুজ্জামান বলেন, আমাদের পূর্বের কমিটি এক বছর সফলভাবে দায়িত্ব পালন করেছে, আমরাও সেই ধারাবাহিকতা অব্যাহত রাখার চেষ্টা করবো।

 

এদিকে নির্বাচনে জয় লাভের পর সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে আজ দুপুর ২ টায় শ্রদ্ধাঞ্জলী অর্পন করেছে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির নবনির্বাচিত নেতৃবৃন্দ। এ সময় শিক্ষক সমিতির সাবেক নেতৃবৃন্দ সহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষকগণ উপস্থিত ছিলেন।

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today