সোমবার, ০২ অগাস্ট ২০২১, ১২:২১ পূর্বাহ্ন

বশেমুরবিপ্রবি: ‘শেখ রাসেল’ হলে শেখ রাসেলের জন্মদিন উদযাপন

  • আপডেট টাইম শুক্রবার, ১৮ অক্টোবর, ২০১৯, ২.৩৩ পিএম

বশেমুরবিপ্রবি টুডেঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শহীদ শেখ রাসেলের ৫৬ তম জন্মবার্ষিকীতে কেক কেটে জন্মদিন উদযাপন করেছে গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়।

শুক্রবার (১৮অক্টোবর) বেলা ১১ টার দিকে শেখ রাসেল হলের প্রভোস্ট মোঃ ফায়েকুজ্জামানের (টিটো) সভাপতিত্বে হল চত্ত্বরে কেক কাটা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

আয়োজন উপলক্ষে হলের প্রভোস্ট মোঃ ফায়েকুজ্জামান টিটো বলেন,”আমি খুবই আনন্দিত দ্বায়িত্ব গ্রহণের পরেই জাতির পিতার কনিষ্ঠ পুত্রের জন্মদিন উদযাপন করতে পেরে এবং বরাবরের মতো জাতির পিতার চেতনাকে ধারণ করে জাতির শ্রেষ্ঠ সন্তানদের স্মরণ করে যাবো।”

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. রাজিউর রহমান বলেন, “জাতির পিতার কনিষ্ঠপুত্রের নামাঙ্কিত এই শেখ রাসেল হলের সকল শিক্ষার্থীদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি যাদের সহযোগীতায় আজকের এই আয়োজন হয়েছে এবং এই হল জ্ঞান চর্চা ও গবেষনার ক্ষেত্রভুমি হয়ে উঠবে বলে আশা করি।

এছাড়া তিনি, ১৯৭৫ সালের ১৫ ই আগস্ট ঘাতকের বুলেটে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সকল শহীদদের প্রতি শ্রদ্ধা ও বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

এ সময় অন্যান্যের সাথে উপস্থিত ছিলেন ছাত্রউপদেষ্টা কাজী মশিউর রহমান, সহকারী প্রক্টর হুমায়ুন কবীর, হলের সহকারী প্রভোস্ট হাসেম রেজাসহ বিভিন্ন কর্মচারী, কর্মকর্তা, বিভাগের শিক্ষক-শিক্ষার্থীরা।

উল্লেখ্য,শেখ রাসেল ১৯৬৪ সালেন ১৮ অক্টোবর জাতির পিতার সর্বকনিষ্ঠ পুত্র হিসাবে জন্মগ্রহণ করেন এবং ১৯৭৫ সালের ১৫ আগস্ট পরিবারের বাকি সদস্যদের সাথে ঘাতকের গুলিতে নির্মমভাবে মৃত্যুবরণ করেন।

দ্য ক্যাম্পাস টুডে।

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today

নতুন পেজে যুক্ত হতে The Campus Today New Page ক্লিক করুন

আমাদের আগের পেজটি হ্যাকড হয়েছে, নতুন পেজে যুক্ত হতে The Campus Today New Page ক্লিক করুন

আমাদের আগের পেজটি হ্যাকড হয়েছে, নতুন পেজে যুক্ত হতে The Campus Today New Page ক্লিক করুন

This will close in 5 seconds