শনিবার, ২৪ জুলাই ২০২১, ০২:৩০ পূর্বাহ্ন

বাংলাদেশ ও ভারতের দিবা-রাত্রির টেস্টের উদ্ভোধনী অনুষ্ঠানে যোগ দিতে কলকাতা যাচ্ছেন প্রধানমন্ত্রী

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২১ নভেম্বর, ২০১৯, ১০.০৩ পিএম

জাতীয় টুডে: বাংলাদেশ ও ভারতের মধ্যেকার প্রথম দিবা-রাত্রির প্রথম টেস্টের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিতে আগামীকাল (শুক্রবার) কলকাতা যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শুক্রবার সকাল ১০টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বাংলাদেশ বিমানের একটি বিশেষ ফ্লাইট কলকাতার উদ্দেশে রওনা দেবে । প্রধানমন্ত্রী ক্রিকেট বোর্ডের কর্মকর্তা ও দলীয় নেতাসহ ৬০ জনের বেশি সফরসঙ্গী নিয়ে কলকাতা যাচ্ছেন।

প্রধানমন্ত্রীর প্রেস উইং সূত্র জানায়, শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে ফ্লাইটটি নেতাজি সুভাষ চন্দ্র বসু আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছাবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুপুর ১২টা ২০ মিনিটে খেলার মাঠে ক্রিকেটের কয়েন ও গোলাপি বল গ্রহণ করবেন এবং তা আম্পায়ার ও দুদলের অধিনায়কদের কাছে হস্তান্তর করবেন। ১২টা ৫০ মিনিটে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে মিলে আনুষ্ঠানিক বেল বাজানোর মাধ্যমে বাংলাদেশ-ভারত টেস্ট ম্যাচের সূচনা করবেন তিনি।

পরে দুপুরের ভোজের পর পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাতের কথা রয়েছে। রাত ৮টায় ইডেন গার্ডেনস স্টেডিয়ামে সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ শেষে রাত ১০টায় ঢাকার উদ্দেশে কলকাতা ত্যাগ করবেন তিনি।

প্রধানমন্ত্রীর সফরে আরো রয়েছেন- আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রোকাইয়া সুলতানা, শিক্ষা বিষয়ক সম্পাদক শামসুন্নাহার চাঁপা, আন্তর্জাতিক সম্পাদক ডা. শাম্মী আহম্মেদ, উপদপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, নির্বাহী সদস্য ইকবাল হোসেন অপু, এস এম কামাল হোসেন, গোলাম রাব্বানী চিনু, আনোয়ার হোসেন, পারভীন জামান কল্পনা প্রমুখ।

দ্য ক্যাম্পাস টুডে

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today

নতুন পেজে যুক্ত হতে The Campus Today New Page ক্লিক করুন

আমাদের আগের পেজটি হ্যাকড হয়েছে, নতুন পেজে যুক্ত হতে The Campus Today New Page ক্লিক করুন

আমাদের আগের পেজটি হ্যাকড হয়েছে, নতুন পেজে যুক্ত হতে The Campus Today New Page ক্লিক করুন

This will close in 5 seconds