সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৫:০৭ পূর্বাহ্ন

বান্দরবনে বন্য হাতির আক্রমণে বৃদ্ধের মৃত্যু

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২১ নভেম্বর, ২০১৯, ৮.৫৬ পিএম
প্রতীকী ছবি

 

সারাদেশ টুডে: বান্দরবানের লামা উপজেলায় বন্য হাতির আক্রমণে সত্তরোর্ধ বৃদ্ধের মর্মান্তিক মৃত্যু হয়েছে। জানা যায়, পাহাড়ে বাঁশ কাটতে গেলে বন্য হাতির হামলার শিকার হয় । নিহত নুরুল ইসলাম (৭০) উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের মৃত মো. পেঠানের ছেলে। বৃহস্পতিবার (২১ নভেম্বর) দিনের কোনো এক সময় এই ঘটনা ঘটেছে।

নিহতের স্ত্রী ও ছেলের সাথে কথা বলে জানা যায়, সকাল ৮টায় বাড়ি থেকে দা নিয়ে পাহাড়ে বাঁশ কাটতে যায় নুরুল ইসলাম। সন্ধ্যা হয়ে গেলেও সে বাড়িতে না ফিরায় পরিবারের লোকজন তাকে খুঁজতে পাহাড়ে যায়। অনেক খোঁজার পরে পার্শ্ববর্তী বাম হাতির ছড়া এলাকায় রাবার বাগানের পাশে তাকে মৃত পড়ে থাকতে দেখা যায়। পরে তারা বিষয়টি স্থানীয় ইউপি মেম্বার ও লামা থানা পুলিশকে অবহিত করে।

বিজ্ঞাপন

প্রত্যক্ষদর্শী ও ইউপি মেম্বার আব্দুর রহিম বলেন, নিহতের শরীরে আঘাতের চিহ্ন দেখে মনে হচ্ছে হাতির আক্রমণে তার মৃত্যু হয়েছে। ঘটনাস্থলে লামা থানার পুলিশ আসছে। পাশের ওয়ার্ডের ইউপি মেম্বার মো. আলমগীর চৌধুরী বলেন, গত কয়েকদিন আগে পার্শ্ববর্তী পূর্ব চাককাটা এলাকায় তিন বছর রয়সের একটি হাতির শাবককে হত্যা করা হয়। সে জন্য বন্য হাতির উৎপাত বেড়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) অপ্পেলা রাজু নাহা বলেন, ফাঁসিয়াখালীর বাম হাতির ছড়ায় এক বৃদ্ধের মৃত্যুর সংবাদ শুনেছি। আমরা ঘটনাস্থলে যাচ্ছি। কি কারণে মৃত্যু হয়েছে সরেজমিনে গেলে জানা যাবে।

বিজ্ঞাপন

দ্য ক্যাম্পাস টুডে

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today