বাবার সঙ্গে অভিমান, বশেমুরবিপ্রবি শিক্ষার্থীর আত্মহত্যা

বাবার সঙ্গে অভিমান, বশেমুরবিপ্রবি শিক্ষার্থীর আত্মহত্যা

সানজিদা বিনতে শাফিন
বশেমুরবিপ্রবি


গোপালগঞ্জ: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) সমাজবিজ্ঞান বিভাগের (২০১৮-২০১৯) শিক্ষাবর্ষের এক শিক্ষার্থীর আত্মহত্যা করেছেন। ওই শিক্ষার্থীর নাম সাদিয়া কুতুব।

শুক্রবার (১০ জুলাই) আনুমানিক দুপুর ১ টার দিকে নিজ বাড়িতে গলায় ফাঁস দিয়েছেন তিনি।

পরে তাকে গোপালগঞ্জের সদর হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক ঐ শিক্ষার্থীকে মৃত ঘোষণা করেন। ওই শিক্ষার্থীর বাড়ি গোপালগঞ্জ জেলার চাঁদমারি রোডে।

মৃত সাদিয়ার এক আত্নীয় জানান যে, সাদিয়া ও তার ছোট ভাই এর সাথে ক্যারাম বোর্ড খেলা নিয়ে এক পর্যায়ে ঝগড়া হয়। একপর্যায়ে তার বাবা তাকে রাগ দেখান। বাবার সাথে অভিমান করে আনুমানিক দুপুর ১ টার দিকে গলায় ফাঁস দেন। পরে তার বাবা ঝুলন্ত অবস্থায় তাকে উদ্ধার করে সদর হাসপাতলে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক আনুমানিক দুপুর দুইটার দিকে মৃত ঘোষণা করেন।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. রাজিউর রহমান মহোদয় বলেন, ‘এই ব্যাপারে আমরা এখনও আনুষ্ঠানিকভাবে জানিনা। ওই বিভাগের চেয়ারম্যান ও শিক্ষার্থীর পরিবার আমাদের সাথে এখনও যোগাযোগ করেনি।’

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, পুলিশ সদর হাসপাতালে লাশ বুঝে পেয়েছে দুপুর ২ টার দিকে। পড়াশুনা ও সাংসারিক বিভিন্ন বিষয়ে বাবার সাথে অভিমান করে উক্ত শিক্ষার্থী আত্মহত্যা করেছেন বলে জানতে পেরেছি।”

মেধাবী শিক্ষার্থী সাদিয়ার মৃত্যুতে পরিবার ও সহপাঠীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *