বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ০৩:০২ অপরাহ্ন

বাস দুর্ঘটনায় ইসলামী বিশ্ববিদ্যালয়ের শিক্ষকসহ ৪০ শিক্ষার্থী আহত

  • আপডেট টাইম শুক্রবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২০, ১.২০ পিএম
সড়ক দুর্ঘটনায় ইসলামী বিশ্ববিদ্যালয়ের ৪০ শিক্ষার্থী আহত

ইবি প্রতিনিধি


শিক্ষার্থীদের ইন্ডাস্ট্রিয়াল ট্যুরের বাস ও ট্রাকের সংঘর্ষে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি)শিক্ষক, চালকসহ ৪০শিক্ষার্থী আহত হয়েছেন।

বৃহস্পতিবার দিনগত রাত দেড়টার দিকে কুষ্টিয়ার সদর উপজেলার বিত্তিপাড়ায় কুষ্টিয়া-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘঠে। আহতদের মধ্যে বাস চালকের অবস্থা আশঙ্কাজনক। বাস চালককে কুষ্টিয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় অন্যান্য আহতদের কুষ্টিয়া সদর হাসপাতাল ও বিশ্ববিদ্যালয়ের মেডিক্যাল সেন্টারে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বিভাগীয় সূত্রে জানা যায়, ১২ ফেব্রুয়ারি, বুধবার এগ্রি বিজনেস বিষয়ে ফিল্ড ওয়ার্কের জন্য বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট বিভাগের এমবিএ ২০১৭-১৮ শিক্ষাবর্ষের মিক্ষার্থীরা নওগাঁ যান। ফিল্ড ওয়ার্ক শেষে নওগাঁ থেকে সন্ধ্যার দিকে ক্যাম্পাসের উদ্দেশে রওনা দেয়। বাসটি কুষ্টিয়ার বিত্তিপাড়া এলাকায় আসলে একটি ট্রাককে ওভারটেক করতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে। এতে বাসের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। পরে খবর পেয়ে বিজিবি, পুলিশ এবং ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহতদের উদ্ধার করে।

ইবির চিকিৎসা কেন্দ্রের উপ-প্রধান মেডিক্যাল অফিসার ড. মো. পারভেজ হাসান জানান, বিভাগের আহত শিক্ষক, শিক্ষার্থীদের চিকিৎসা দেয়া হয়েছে। গুরতর আহত ৩ জনকে কুষ্টিয়া স্থানান্তর করা হয়েছে।

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today