বাড়িতে গিয়ে ৩ বোনকে জেলে দেওয়ার হুমকি, এসআই প্রত্যাহার

বাড়িতে গিয়ে ৩ বোনকে জেলে দেওয়ার হুমকি, এসআই প্রত্যাহার

সারাদেশ টুডেঃ ইয়াবা দিয়ে কলেজ পড়ুয়া তিন বোনকে জেলে ঢোকানোর হুমকি দেওয়ার অভিযোগে সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিনের নির্দেশে বিশ্বনাথ থানা থেকে তাকে সিলেট পুলিশ লাইনে প্রত্যাহার (ক্লোজড) করা হয়েছে।

শুক্রবার (১৩ ডিম্বের)দুপুরে বিশ্বনাথ থানা থেকে ফরিদ উদ্দিনকে সিলেট পুলিশ লাইনে প্রত্যাহার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে বিশ্বনাথ থানার ভারপ্রপ্ত কর্মকর্তা (ওসি) শামীম মুসা বলেন, ‘রাহেলা বেগম নামের এক নারীর অভিযোগের পরিপ্রেক্ষিতে এসপি স্যার এসআই আবদুল লতিফকে ক্লোজড করেছেন।’

জানা যায়, গত ৮ডিসেম্বর রোববার বিশ্বনাথ থানা পুলিশের এসআই আব্দুল লতিফের বিরুদ্ধে হুমকির অভিযোগ এনে সিলেটের পুলিশ সুপার বরাবরে লিখিত অভিযোগ দেন ওই দুই কলেজ ছাত্রীর মা রাহেলা বেগম (৪৫)। তিনি বিশ্বনাথ উপজেলা সদরের পার্শ্ববর্তি জানাইয়া গ্রামের আশিক আলীর স্ত্রী।

এ দিকে গত বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) রাহেলা বেগমের সতিন একই বাড়ির বাসিন্দা মনোয়ারা বেগম (৪০) তার সতিন রাহেলা ও তার ছেলে মেয়েদের বিরুদ্ধে থানায় মারধরের লিখিত অভিযোগ করেন। অভিযোগ তদন্তে ওইদিন দু’বার দুই সতিনের বাড়িতে গিয়ে এসআই লতিফ রাহেলা বেগমের ঘরে তল্লাশি চালিয়ে অকথ্য ভাষায় গালমন্দ করেন এবং তার কলেজ পড়ুয়া তিন মেয়েকে ইয়াবা বড়ি দিয়ে জেলে ঢোকানোর হুমকি দেন।

এ সময় পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ হুমকি দিয়ে বলেন, ‘তোদের মতো হাজারও বেহায়া মেয়েদের জেলে ঢুকিয়ে উচিৎ শিক্ষা দিয়েছি। আর আমার হাত কতটুকু লম্বা তোরা কেনো? প্রধানমন্ত্রীও জানেন-না!’

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *