বিনামূল্যে নেটফ্লিক্স!

বিনামূল্যে দেখা যাবে নেটফ্লিক্স

প্রযুক্তি ডেস্ক


মার্কিন বিনোদনধর্মী প্রতিষ্ঠান নেটফ্লিক্স এবার বিনামূল্যে দেখা যাবে। সম্প্রতি প্রতিষ্ঠানটির চলতি বছরের ত্রৈমাসিক আয়-ব্যয়ের হিসাব প্রকাশ করা হয়েছে। সেদিনই এমন তথ্য জানান প্রতিষ্ঠাটির সিইও এবং প্রধান বিজ্ঞাপন কর্মকর্তা গ্রেগ পিটারস।

প্রতিষ্ঠানটি আরও উল্লেখ করেছে, এই অফারটির আওতায় নেটফ্লিক্সের সব কনটেন্ট অন্তর্ভুক্ত নয়। বিনামূল্যে দেখা যাবে ১০টি সিনেমা। সিনেমাগুলো হচ্ছে বার্ড বক্স, বস বেবি : ব্যাক ইন বিজনেস, এলিট, গ্রেস অ্যান্ড ফ্র্যাঙ্কি, লাভ ইজ ব্লাইন্ড, মার্ডার মিস্ট্রি, আওয়ার প্ল্যানেট, স্ট্রেঞ্জার থিংস, দ্য টু পোপস ও হোয়েন দে সি আস।

বিশ্বের নানা ইন্ডাস্ট্রির নামি দামি সব নির্মাতা ও তারকাদের নিয়ে নানা রকম ওয়েব সিরিজ ও সিনেমা এখানে মুক্তি পাচ্ছে রোজ। সেগুলো দেখতে নির্দিষ্ট ফি’র বিনিময়ে সাবস্ক্রিপশন করতে হয়।

প্রতিষ্ঠানটি নতুন বিজ্ঞাপন চিন্তা থেকে নির্দিষ্ট কিছু দেশে ৪৮ ঘণ্টা ফ্রি নেটফ্লিক্স দেখার সুযোগ দিচ্ছে । এজন্য কোনো শর্ত লাগবে না বলে আপাতত জানা গেছে। এ খবর এরই মধ্যে হৈ চৈ ফেলে দিয়েছে।

এছাড়া নেটফ্লিক্সে কোনো রকম অ্যাকাউন্ট ছাড়াই উপভোগ করা যাবে যে কোনো সিরিজের প্রথম পর্ব, একদমই বিনামূল্যে। তবে সুনির্দিষ্ট সময়ের জন্য এ অফার চলবে বলে জানানো হয়েছে প্রতিবেদনে। সেই সময় কতদিন চলবে তা বলা হয়নি।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

Leave a Comment