বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ০১:২৫ অপরাহ্ন

বিপুল উৎসাহ ও উদ্দীপনায় বশেফমুবিপ্রবির আন্তলেভেল ফুটবল ফাইনাল টুর্নামেন্ট অনুষ্ঠিত

  • আপডেট টাইম শনিবার, ২ নভেম্বর, ২০১৯, ১০.৩৪ পিএম

বশেফমুবিপ্রবি টুডেঃ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেফমুবিপ্রবি) বিপুল উৎসাহ ও উদ্দীপনায় বশেফমুবিপ্রবির আন্তলেভেল ফুটবল ফাইনাল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. সৈয়দ সামসুদ্দিন আহমেদ।

উক্তখেলায় লেভেল-২,সেমিস্টার-২ এবং লেভেল-৩,সেমিস্টার-২ অংশগ্রহন করেন। অনেক হাড্ডাহাড্ডি লড়ায়ে অবশেষে ট্রাইবেকারে সম্পন্ন হয় খেলাটি।প্রথমার্ধে লেভেল-৩,সেমিস্টার-২ এর আনোয়ার হোসেন চমৎকার একটি গোল করে তার দলকে এগিয়ে নেয়। দ্বিতীয়ার্ধে লেভেল-২,সেমিস্টার-২ এর মহিউদ্দিন ইসলাম গোলটি পরিশোধ করেন ফলে সমতায় ফিরে আসে।শেষে ট্রাইবেকার ৫-৩ গোলে জয় পায় লেভেল-২,সেমিস্টার-২।

এসময় উপাচার্য বলেন, “খেলা সুষ্টভাবে সম্পন্ন হওয়ায় খুব সন্তোষ প্রকাশ করেন।এই বিশ্ববিদ্যালয় বিশ্বের মধ্যে সবচেয়ে উন্নত এবং আধুনিক হিসেবে আত্মপ্রকাশ করবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।”

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য বিজয়ীদের মাঝে পুরুষ্কার বিতরণ করেন।

অন্যান্যদের মধ্যে ছিলেন রেজিস্ট্রিার খন্দকার হামিদুর রহমান, আব্দুর রেজ্জাক, পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন), খান মোঃ অলিয়ার রহমান, পরিচালক (অর্থ ও হিসাব), ড. এ. এইচ. এম. মাহবুবুর রহমান, চেয়ারম্যান, সমাজকর্ম বিভাগ, ড. মাহমুদুল আলম, চেয়ারম্যান, সিএসই বিভাগ, ড. মুহম্মদ শাহজালাল, চেয়ারম্যান, গণিত বিভাগ। আরও উপস্থিত ছিলেন ড. আব্দুস সাত্তার, মো. সাদিকুর রহমান ইমন, মো. ফরহাদ আলী, রায়হানা রহমান লতা, মো. মিজানুর রহমান, সৈয়দ আরিফুল হক, মৌসুমী আক্তার, মো. সাইফুল ইসলাম, মো. মুখলেসুর রহমান, পার্থ সারথি দাস, সুমিত কুমার পাল সহ বিভিন্ন লেভেলের শিক্ষার্থী ও কর্মকর্তা কর্মচারীবৃন্দ।



সংবাদ প্রেরক দ্য ক্যাম্পাস টুডের বশেফমুবিপ্রবি প্রতিনিধি মোকাররম হোসাইন।



 

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today