বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৮:০৮ অপরাহ্ন

বিপুল পরিমাণ মাদকদ্রব্য ধ্বংস মৌলভীবাজারে

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৪ অক্টোবর, ২০১৯, ৬.২৯ পিএম

সারাদেশ টুডেঃ-    মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বিপুল পরিমাণ মাদকদ্রব্য ধ্বংস করা হয়েছে ৪৬ ব্যাটালিয়ন বিজিবির উদ্যোগে।২৪ অক্টোবর দুপুরে  মাদকদ্রব্য ধ্বংস ও মাদকবিরোধী সচেতনতামূলক আলোচনা সভা, নাটক ও সংগীত অনুষ্ঠানের আয়োজন করা হয় দি বাড্স রেসিডেনসিয়াল মডেল স্কুল অ্যান্ড কলেজ মাঠে ।

লে. কর্নেল মোহাম্মদ আরিফুল হক (৪৬ শ্রীমঙ্গল ব্যাটালিয়নের অধিনায়ক) পিবিজিএম এর সভাপতিত্বে ও সহকারী পরিচালক মো. শাহজাহানের সঞ্চালনায়। অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন  উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ (মৌলভীবাজার-৪ আসনের এমপি)। বিশেষ অতিথি ছিলেন- ব্রিগেডিয়ার জেনারেল মো. জাকির হোসেন, এসডিসি, পিএসসি-রিজিয়ন কমান্ডার সরাইল, শ্রীমঙ্গল সেক্টরের সেক্টর কমান্ডার কর্নেল মো. জোবায়ের হাসনাৎ, পিএসসি এলএসসি, সহকারী কমিশনার (ভূমি) মাহমুদুর রহমান মামুন।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, “বর্তমান সরকার মাদকের বিরুদ্ধে জিরো টলারেনস  অবলম্বন করেছেন।সীমান্ত রক্ষার পাশাপাশি বিজিবি সমাজ বিরোধী নানা তৎপরতার পাশাপাশি দেশকে মাদকমুক্ত করতে কাজ করে যাচ্ছে।”                                      তিনি আরো বলেন, “আগামী নির্বাচনে মাদকাসক্তদের ভোট আওয়ামী লীগের প্রয়োজন নেই। সকল পর্যায়ের নির্বাচনেও তিনি মাদকসেবী ও কারবারিদের বয়কটের আহ্বান জানান।”

বিজিবি কর্তৃক বিগত জুলাই ১৮ থেকে অক্টোবর ১৯ পর্যন্ত একাধিক অভিযানে আটক ভারতীয় ১ হাজার ১৮২ বোতল মদ, ১৭ লিটার দেশি মদ, ১৩ বোতল ফেনসিডিল, ১১৯ বোতল কোরেক্স, ৭০ পিস ইয়াবা ট্যাবলেট, ভারতীয় ১০ লাখ পাতার নাসির বিড়ি ও ২৭ হাজার ৪শ শলাকার সিগারেট ধ্বংস করা হয়। ধ্বংসকৃত এসব মাদকের বাজার মূল্য ৪৮ লাখ টাকা।

বিজিবি সমীক্ষা ও সূত্রে এ তথ্য জানা গেছে।

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today