বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০২:২১ অপরাহ্ন

বিভাগের শিক্ষার্থীদের সহায়তা করবে কুবির ম্যানেজমেন্ট অ্যালামনাই

  • আপডেট টাইম বুধবার, ১৫ এপ্রিল, ২০২০, ৭.৩০ পিএম

ইকবাল মুনাওয়ার, কুবি প্রতিনিধি


বৈশ্বিক মহামারি কভিড-১৯ এর প্রাদুর্ভাবে সব কিছুই বাধাগ্রস্ত এবং বিশ্ববাসী অবরুদ্ধ। যার প্রভাবে থেমে গেছে নিম্ন আয়ের মানুষের জীবন।

বিজ্ঞাপন

এমন পরিস্থিতিতে শিক্ষার্থীদের যারা টিউশন করে পারিবার ও ব্যাক্তিগত খরচ বহন করত তাদের পাশে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছে ম্যানেজমেন্ট অ্যালামনাই এসোসিয়েশন।

ম্যানেজমেন্ট বিভাগ কর্তৃক অর্পিত দায়িত্ব হিসেবে ম্যানেজমেন্ট অ্যালামনাই এসোসিয়েশন অসচ্ছল পরিবাকে সহায়তার হাত বাড়িয়ে দিবে। এরই লক্ষ্যে আজ থেকে তহবিল গঠন করছে সংগঠনটি।

বিজ্ঞাপন

ব্যাবস্থাপনা বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. আহসানউল্লাহ বিভাগের অসচ্ছল শিক্ষার্থীদের পরিবারের পাশে দাঁড়াতে অ্যালামনাই এসোসিয়েশনকে নির্দেশ দেন এবং এর লক্ষ্যে তহবিল গঠনের জন্য দায়িত্ব দেন।

এরই অংশ হিসেবে ম্যানেজমেন্ট অ্যালামনাই এসোসিয়েশন তহবিল গঠনের সিদ্ধান্ত নেয়। সংগঠনটির আহ্বায়ক সমিক হাসানের নেতৃত্বে বিভাগের প্রাক্তন সকল শিক্ষার্থী এবং শিক্ষকদের নিকট হতে তহবিল আহ্বান করা হয়েছে। সৃষ্ট তহবিল বিভাগীয় চেয়ারম্যানের সমন্বয়ে বিভাগের অসচ্ছল শিক্ষার্থীদের পরিবারকে দেয়া হবে।

বিজ্ঞাপন

ম্যানেজমেন্ট অ্যালামনাই এসোসিয়েশনের আহ্বায়ক সমিক হাসান জানান, বৈশ্বিক এই দুর্যোগে সবাই অসহায়। বিশেষ করে খেটে খাওয়া পরিবারগুলো। ম্যানেজমেন্ট বিভাগে অসচ্ছল শিক্ষার্থীদের পরিবারের পাশে দাঁড়াতে আমাদের সংগঠন বদ্ধ পরিকর। সমাজের বিত্তবানদের উচিত যার যার অবস্থান থেকে অসহায় পরিবারদের পাশে দাঁড়ানো।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today