রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৭:৫৮ অপরাহ্ন

বিভাগের সামনেই শিক্ষার্থীকে বেধড়ক মারধর, হাসপাতালে ভর্তি

  • আপডেট টাইম বুধবার, ১৫ জানুয়ারী, ২০২০, ১০.০৮ পিএম

ইকবাল মুনাওয়ার, কুবি প্রতিনিধি


কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) বাংলা বিভাগের তিনজন শিক্ষার্থী বিরুদ্ধে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের এক শিক্ষার্থীকে মারধরের অভিযোগ পাওয়া গেছে। মারধরে আহত শিক্ষার্থী মোহাম্মদ রুবেল বর্তমানে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছেন।

বিজ্ঞাপন

বুধবার দুপুরে আহত শিক্ষার্থীর পক্ষে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর বরাবর লিখিত অভিযোগ করেন গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থীরা। এসময় শিক্ষার্থীরা অভিযুক্ত শিক্ষার্থীদেরকে বহিস্কারের জন্য ২৪ ঘন্টার সময় বেঁধে দেন।

অভিযোগ সূত্রে জানা যায়, গত সোমবার (১৩ জানুয়ারি) বিকেল ৩ টার দিকে কলা ও সামাজিক বিজ্ঞান অনুষদের নৃবিজ্ঞান বিভাগের সামনে বাংলা বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী নাসির উদ্দীন জিসান গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী রুবেলের উপর তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে চড়াও হয়। এসময় তার সঙ্গে অজ্ঞতানামা আরও দুই থেকে তিনজন মারধর করে।

বিজ্ঞাপন

পরবর্তীতে বিভাগের শিক্ষক-শিক্ষার্থীরা তাকে আহত অবস্থায় উদ্ধার করে বিশ্ববিদ্যালয় মেডিকেলে চিকিৎসার পাঠায়। সেখানে প্রাথমিক চিকিৎসায় সুস্থ হয়। পরে গত মঙ্গলবার (১৪ জানুয়ারি) বিকেলে সে গুরুতর অসুস্থ হয়ে অচেতন হলে বিশ্ববিদ্যালয় এম্বুল্যান্স যোগে তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা খারাপ দেখে মেডিকেল কলেজে ভর্তি করিয়ে চিকিৎসা দেওয়া হয়। বর্তমানে সে এখানে সার্জারী বিভাগে চিকিৎসারত আছে।

বিজ্ঞাপন

অভিযোগ পত্রের বিষয়ে প্রক্টর কাজী মোহাম্মাদ কামাল উদ্দিন বলেন, ভোক্তভোগী শিক্ষার্থী পক্ষ থেকে অভিযোগ পেয়েছি। দ্রুত সময়ের মধ্যে তদন্ত করে আমরা ব্যবস্থা নেব। রেজিস্ট্রার অধ্যাপকের আবু তাহের বলেন, ‘আমি উপাচার্য মহোদয়কে বিষয়টি জানিয়ে রাখছি। সামনে সমাবর্তন এমন সময় এমন ঘটনা মেনে নেওয়া যায় না। প্রশাসন সর্বোচ্চ ব্যবস্থা নেবে।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today