বিশ্ববিদ্যালয় ছাত্রকে রড দিয়ে পেটালো দূর্বৃত্তরা

বিশ্ববিদ্যালয় ছাত্রকে রড দিয়ে পেটালো দূর্বৃত্তরা

ক্যাম্পাস টুডে ডেস্ক


বিজিএমইএ ইউনিভার্সিটি অব ফ্যাশন অ্যান্ড টেকনোলজির শিক্ষার্থী অভিজিৎ ঘোষকে গুরুতরভাবে পিটিয়ে আহত করেছে দূর্বৃত্তরা। অভিজিৎ বিশ্ববিদ্যালয়ের তৃতীয় বর্ষের টেক্সটাইল বিভাগের শিক্ষার্থী। করোনা মহামারীতে শিক্ষা প্রতিষ্ঠান ছুটি ঘোষনা করা হলে সে ঢাকা থেকে তার গ্রামের বাড়িতে আসে।

রবিবার (০৬ সেপ্টেম্বর) রাতে আহত অভিজিৎ এর গ্রামের বাড়ি যশোরের বাঘারপাড়ার খানপুরে ঘটনাটি ঘটে।

জানা গেছে, নিয়মিত অনলাইন ক্লাসে অংশ নেবার পাশাপাশি নিত্যপ্রয়োজনীয় বিভিন্ন কাজে ও বন্ধুদের সাথে দেখা করতে প্রায়ই স্কুলমাঠ ও বাজারে আসতো সে। সন্ধ্যা বেলায় বাজার থেকে বাড়ি ফেরার পথে হত্যার উদ্দ্যেশ্যে তার উপর আচমকা হামলা করে একই গ্রামের শুভংকর ঘোষ ও তার সহযোগী দীপ্ত মন্ডল। গুরুতর আহত অবস্থায় তাকে বাঘারপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসকেরা যশোর সদর হাসপাতালে নেয়ার কথা বলে।

হামলাকারী শুভংকর ঘোষ ঐ গ্রামের অসিত বরন ঘোষের ছেলে ও দীপ্ত মন্ডল চন্ডী চরণ মন্ডলর ছেলে। জানা গেছে পারিবারিক কলহের জের ধরে শুভংকার ঘোষ দীপ্ত মন্ডলের সহায়তায় এই হামলা চালিয়েছে।

ঘটনাটি জানতে চাইলে বাঘারপাড়া থানার ওসি সৈয়দ আল মামুন জানান, “এ ব্যাপারে থানায় মামলা হয়েছে। পুলিশ অভিযোগকৃত আসামীদের আটকের চেষ্টা চালিয়ে যাচ্ছে”।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

Leave a Comment