সোমবার, ১৭ মে ২০২১, ০৭:৫৭ অপরাহ্ন

বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীকে বাস কর্মচারীর ছুরিকাঘাত, উত্তাল বরিশাল নগরী

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২১, ১০.০৬ পিএম
বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীকে বাস কর্মচারীর ছুরিকাঘাত, উত্তাল বরিশাল নগরী

ববি প্রতিনিধিঃ বরিশালের বিআরটিসি বাস কাউন্টারের এক কর্মচারীর বরিশাল বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীকে ছুরিকাঘাত করেছে। এসময় এক শিক্ষার্থী আহত এবং এক নারীকে হেনস্তার স্বীকার হতে হয়।

মঙ্গলবার বিকেল তিনটায় নগরীর রুপাতলি বিআরটিসি বাস কাউন্টারে টিকিট সংগ্রহের সময় কথা-কাটাকাটির জের ধরে এমন ঘটনা ঘটেছে বলে জানা যায়।

অর্থনীতি বিভাগের ২০১৭-১৮ বর্ষের শিক্ষার্থী তৌফিক নিজ গৃহ সজল যশোর যাওয়ার সময় টিকিট সংগ্রহের জন্য কাউন্টারে আসেন, বাস শিডিউল নিয়ে প্রশ্ন করলে কর্মচারীদের একজন বাজে ব্যবহার করে যার প্রতিবাদ করতে গেলে এ ছুরিকাঘাতের ঘটনার স্বীকার হন।

এ সময় বরিশাল অবস্থানরত বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা জড়ো হয়ে রাস্তা অবরোধ ও কাউন্টার ভাংচুর শুরু করে। অভিযুক্ত কর্মচারীকে গ্রেফতার করা হলে শিক্ষার্থীরা অবরোধ তুলে নেন এবং পরিস্থিতি স্বাভাবিক হয়।

এ বিষয়ে মৃত্তিকা ও পরিবেশ বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী মাহমুদুল হাসান তমাল বলেন ‘ এই বিআরটিসি কর্মকর্তারা এর আগেও বহুবার শিক্ষার্থীদের গায়ে হাত তোলার দুঃসাহস দেখিয়েছে এর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি যাতে করে আগামীতে এরকম দুঃসাহস কেউ না পায়”

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. সুব্রত কুমার দাস ২৪ ঘন্টার মধ্যে বিআরটিসি কর্তৃপক্ষের সাথে মিটিং রেখে এর সমাধানের আশ্বাস প্রদান করেছেন।

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today