মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৫:০০ অপরাহ্ন

বিয়ের উপহার সামগ্রী নিয়ে বিবাদ, বিয়ের রাতেই বিচ্ছেদ

  • আপডেট টাইম রবিবার, ২০ ডিসেম্বর, ২০২০, ১১.৪২ এএম

 

ডেস্ক রিপোর্ট

বিয়ের উপহারসামগ্রী নিয়ে ঝগড়াকে কেন্দ্র করে কয়েক ঘণ্টার মধ্যেই বিয়ে বিচ্ছেদের ঘটনা ঘটেছে রাজশাহী জেলার বাগমারা উপজেলায়। গত শুক্রবার (১৮ ডিসেম্বর) বিকেলে উপজেলার ইসমাইলপুর গ্রামে এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

জানা যায়, বিয়েতে অতিথিদের দেয়া উপহারসামগ্রী ভাগাভাগি নিয়ে বর ও কনেপক্ষের পক্ষের মধ্যে তর্কবিতর্ক থেকে ঝগড়া শুরু হলে বিয়ে বিচ্ছেদের এ দুঃখজনক ঘটনাটি ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার তেলিপুকুর গাঙ্গোপাড়া গ্রামের মহসিন আলীর (২৮) সঙ্গে একই উপজেলার ইসমাইলপুর গ্রামের জেসমিন আক্তারের (২৩) শুক্রবার দুপুরে একলাখ টাকা দেনমোহরে বিয়ে হয়। তবে নতুন বউকে বরের বাড়িতে নিয়ে যাওয়ার সময়ই বাধে বিপত্তি।

বিজ্ঞাপন

 

আরও জানা যায়, উপহারসামগ্রীর বণ্টন নিয়ে প্রথমে মনোমালিন্য ও পরে ঝগড়া চূড়ান্ত পর্যায়ে পৌঁছয়। গভীর রাত পর্যন্ত চলে এ অবস্থা। বিষয়টি স্থানীয় আওয়ামী লীগ নেতাদের মাধ্যমে থানা-পুলিশ পর্যন্ত গড়ায়। পরে উভয়পক্ষের সমঝোতার মাধ্যমে বর-কনের বিয়ে বিচ্ছেদ হয়।

এ ব্যাপারে নিকাহ রেজিস্ট্রার আক্কাছ আলী বলেন, বর ও কনেপক্ষের মনোমালিন্যের কারণে বিয়ে বিচ্ছেদের ঘটনা ঘটেছে। উভয়পক্ষের লোকজনের মধ্যে সহিষ্ণুতার অভাব রয়েছে। এ ধরনের ঘটনা খুবই দুঃখজনক।

বিজ্ঞাপন

কন্যা পক্ষের অভিযোগ, উপহারসামগ্রী নিয়েই বরপক্ষ বাড়াবাড়ি করেছে। আমরা চেয়েছিলাম সংসারটা হোক। কিন্তু বরপক্ষের কারণে তা হয়নি। তবে অভিযোগের বিষয়ে জানতে বরপক্ষের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তারা কোনো মন্তব্য করতে চায়নি।

বরের প্রতিবেশী ও সাবেক ইউপি সদস্য আজাহার আলী বলেন, উভয়পক্ষের উচিত ছিল একটু শান্ত হওয়া। এমন ঘটনা কাম্য নয়।

বিজ্ঞাপন

বাগমারা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আফজাল হোসেন বলেন, বিষয়টি শুনেছি, উভয়পক্ষের মধ্যে সমঝোতার মাধ্যমে ছাড়াছাড়ি হয়েছে বলে শুনেছি তবে কেউ অভিযোগ করেনি।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today