‘বুলবুলে’র কারণে ঢাবির ‘খ’ ইউনিটের সাক্ষাৎকার স্থগিত

‘বুলবুলে’র কারণে ঢাবির ‘খ’ ইউনিটের সাক্ষাৎকার স্থগিত

ঢাবি টুডে : ঘূর্ণিঝড় ‘বুলবুল’র কারণে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কলা অনুষদভুক্ত ‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষার সাক্ষাৎকার স্থগিত করা হয়েছে।
এই ইউনিটে উর্ত্তীণ শিক্ষার্থীদের সাক্ষাৎকার আগামীকাল সোমবার অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও আজ রোববার সকালে বিশ্ববিদ্যালয়ের কলা অনুষদের ডিন ও ‘খ’ ইউনিট ভর্তি পরীক্ষার প্রধান সমন্বয়ক অধ্যাপক ডঃ আবু মোঃ দেলোয়ার হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে সাক্ষাৎকার স্থগিত করার তথ্য জানানো হয়। বিজ্ঞপতি বলা হয়েছে, দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে ‘খ’ ইউনিটে ভর্তির ১১ নভেম্বরের সাক্ষাৎকার স্থগিত করা হলো। এতে পরিবর্তিত সাক্ষাৎকার সূচিও দেওয়া হয়েছে।
পরিবর্তিত সূচি অনুযায়ী, ১৬ নভেম্বর থেকে ১৯ নভেম্বর চার দিনে চার শিফটে শিক্ষার্থীদের সাক্ষাৎকার নেওয়া হবে বলে উল্লেখ করা হয়।
১৬ নভেম্বর সকাল ৯ টা থেকে সন্ধ্যা ৬ টা ৪৫ মিনিট পর্যন্ত মেধাক্রম ১ থেকে ৬০০ এর মধ্যে শিক্ষার্থীদের; ১৭ নভেম্বর ৬০১ থেকে ১২০০; ১৮ নভেম্বর ১২০১ থেকে ১৮০০ এবং ১৯ নভেম্বর ১৮০১ থেকে মেধাক্রম ২৪০০ পর্যন্ত শিক্ষার্থীদের সাক্ষাৎকার নেওয়া হবে।
এছাড়া থিয়েটার এন্ড পার্ফরমেন্স স্টাডিজ, সংগীত ও নৃত্যকলা বিভাগের মৌখিক ও ব্যবহারিক পরীক্ষার সময়সূচি পরবর্তীতে বিশ্ববিদ্যালয় প্রশাসন জানিয়ে দিবে।
#দ্যা ক্যাম্পাস টুডে
#শেয়ার

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *