রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০২:২১ অপরাহ্ন

বেরোবিতে ক্লাস শুরু ১লা জানুয়ারি

  • আপডেট টাইম রবিবার, ১৫ ডিসেম্বর, ২০১৯, ২.৪৮ পিএম
বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়

বেরোবি টুডেঃ বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে(বেরোবি) ২০১৯-২০ শিক্ষাবষের্র প্রথম বর্ষে ভর্তিকৃত শিক্ষার্থীদের ক্লাস শুরু হবে আগামী ১লা জানুয়ারি। ১৪ ডিসেম্বর(শনিবার) কেন্দ্রীয় ভর্তি পরীক্ষা কমিটির নবম সভায় এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

এছাড়া চলমান ভর্তি প্রক্রিয়ার তৃতীয় মেধা তালিকা প্রকাশ করা হবে আজ রবিবার (১৫ ডিসেম্বর)। ভর্তি প্রক্রিয়া সম্পন্ন হবে ১৮ ডিসেম্বর (বুধবার) সকাল ১০ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত।

বিজ্ঞাপন

এছাড়াও আসন খালি থাকা সাপেক্ষে চতুর্থ মেধা তালিকা প্রকাশ হবে আগামী ৩১ ডিসেম্বর এবং তালিকা অনুযায়ী ভর্তি প্রক্রিয়া সম্পন্ন করা হবে ৫ জানুয়ারি সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত। এরপরেও আসন খালি থাকলে ৫ম মেধা তালিকা প্রকাশ হবে আগামী ৬ জানুয়ারি এবং উক্ত তালিকা অনুযায়ী শিক্ষার্থী ভর্তি করা হবে ৯ জানুয়ারি বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত।

এদিকে বিভিন্ন কোটায় ভর্তিচ্ছু শিক্ষার্থীদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে ১ ও ২ জানুয়ারি বুধবার ও বৃহস্পতিবার। কোটায় ভর্তির জন্য নির্বাচিতদের তালিকা প্রকাশ করা হবে ৬ জানুয়ারি এবং তালিকা অনুযায়ী ভর্তি প্রক্রিয়া সম্পন্ন করা হবে ৯ জানুয়ারি সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত।

বিজ্ঞাপন

ভর্তি পরীক্ষা সংক্রান্ত যাবতীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে বিস্তারিত তথ্য জানা যাবে।

Advertisements

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today