বেরোবি জামালপুর জেলা ছাত্র কল্যাণ সমিতি’র নেতৃত্বে জিয়াউল-শাওন

বেরোবি জামালপুর জেলা ছাত্র কল্যাণ সমিতি’র নেতৃত্বে জিয়াউল-শাওন

বেরোবি টুডেঃ বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) জামালপুর জেলা ছাত্র কল্যাণ সমিতির নতুন কমিটি গঠিত হয়েছে।

শনিবার (২৬অক্টোবর) জামালপুর জেলা ছাত্র কল্যাণ সমিতির সাবেক সভাপতি শিশির দত্ত মিঠুন এবং সাধারণ সম্পাদক জাকারিয়া জাকির এর সুপারিশক্রমে উপদেষ্টামন্ডলী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কমিটির অনুমোদন দেয়া হয়।

নতুন কমিটির সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন মোঃ জিয়াউল হক এবং সাধারণ সম্পাদক সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন আশরাফুল ইসলাম শাওন

এছাড়াও সহ-সভাপতি হিসেবে জাহিদ হাসান, রেবেকা জান্নাত, সারোয়ার আরিফ, মাকসুদুল হাসান অন্তর, যুগ্ন-সাধারণ সম্পাদক হিসেবে জান্নাতুল ফেরদৌস মিম, ফরহাদ আলী, নুর মোহাম্মদ, সাংগঠনিক সম্পাদক হিসেবে নাসিব নজরুল, কোষাধ্যক্ষ হিসেবে আকিব হৃদয়, দপ্তর সম্পাদক হিসেবে ওয়ালিউর রহমান আকিব, প্রচার সম্পাদক হিসেবে মোস্তাইন বিল্লাহ প্রমুখ নির্বাচিত হয়েছে।

এ সময় জামালপুর জেলা ছাত্র কল্যাণ সমিতির সাবেক সাধারণ সম্পাদক জাকারিয়া জাকির বলেন, “বেরোবিতে জামালপুর জেলার সাধারণ শিক্ষার্থীদের একমাত্র সংগঠনে প্রতিবছরের ন্যায় এবার ও নতুন কমিটি দেয়া হয়েছে । যারা নতুন করে দায়িত্ব পেয়েছে সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন । আশা করি সকল উন্নয়নমূলক কাজের মাধ্যমে নতুন কমিটির সদস্যরা জামালপুর জেলা ছাত্র কল্যাণ সমিতির সম্মান অক্ষুন্ন রাখবে।”



সংবাদ প্রেরক দ্য ক্যাম্পাস টুডের বেরোবি প্রতিনিধি সাকীব খান



সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *