ভর্তিচ্ছুদের সহয়তায় রোটারেক্ট ক্লাব অফ কুমিল্লা ইউনিভার্সিটি

টুডে ডেস্ক Avatar

ক্যাটাগরি :

কুবি টুডেঃ কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) স্নাতক (সম্মান) ভর্তি পরীক্ষা ২০১৯-২০ ভর্তিচ্ছু শিক্ষার্থীদের তথ্য ও বিভিন্ন রকমের সহায়তা দিয়ে সর্বাত্মক সহায়তা করেছে কুমিল্লা বিশ্ববিদ্যালয় রোটারেক্ট ক্লাব।

৮ ও ৯ নভেম্বর কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে স্নাতক (সম্মান) ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার সময় কেন্দ্রের ভিতরে নিষিদ্ধ ব্যাগ মোবাইল ও ঘড়িসহ জিনিসপত্র জমা রেখে ভর্তিচ্ছুদের সহায়তা করেছে বিশ্ববিদ্যালয়ের সংগঠন রোটারেক্ট ক্লাব অফ কুমিল্লা ইউনিভার্সিটি। এছাড়াও ভর্তিচ্ছুদের নানা রকম কেন্দ্র সংক্রান্ত তথ্য দিয়ে সহায়তা করেছে এই স্বেচ্ছাসেবী সংগঠন।

৮ ও ৯ নভেম্বর কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে চলমান ভর্তি পরীক্ষায় ভর্তিচ্ছুদের সহায়তায় রোটারেক্ট ক্লাব কেন্দ্র সংলগ্ন বুথ করে প্রায় ৫০০-৬০০ শিক্ষার্থীকে সহায়তা করে।

সংগঠনের সভাপতি ফয়সাল সাক্ষাৎকারে ক্যাম্পাস টুডেকে বলেন, বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার সময় ভর্তিচ্ছুদের ব্যাগ মোবাইল ঘড়ি রাখা নিয়ে নানা সমস্যায় পড়তে হয় তাই আমদের এই উদ্যোগ। গতবছর আমরা সহায়তা দিয়েছে এই বছরে ও দিচ্ছি। আর্থিক সমস্যা ও স্বেচ্ছাসেবীর কারণে আমরা বেশি কেন্দ্রে থাকতে না পারলে ও আগামী ভর্তি পরীক্ষায় শহরের সব কেন্দ্রে বুথ গঠন করে সহায়তা করব।



সংবাদ প্রেরক দ্য ক্যাম্পাস টুডের কুবি প্রতিনিধি মুহাম্মদ ইকবাল মুনাওয়ার।



 

সংবাদটি শেয়ার করুন

নতুন পেজে যুক্ত হতে The Campus Today New Page ক্লিক করুন

আমাদের আগের পেজটি হ্যাকড হয়েছে, নতুন পেজে যুক্ত হতে The Campus Today New Page ক্লিক করুন

আমাদের আগের পেজটি হ্যাকড হয়েছে, নতুন পেজে যুক্ত হতে The Campus Today New Page ক্লিক করুন

This will close in 5 seconds