বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ১০:১৮ পূর্বাহ্ন

ভার্চুয়াল সংবাদ সম্মেলন আসছেন না শিক্ষামন্ত্রী

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১২ নভেম্বর, ২০২০, ১২.২৯ পিএম
শিক্ষামন্ত্রী ড দিপু মনি

ক্যাম্পাস টুডে ডেস্ক


করোনার কারণে গত ১৭ মার্চ থেকে বন্ধ রয়েছে শিক্ষাপ্রতিষ্ঠান। শিক্ষাপ্রতিষ্ঠান খোলা হবে কিনা বা নতুন করে ছুটি বাড়ানোর বিষয়ে আজ বৃহস্পতিবার সিদ্ধান্ত আসতে পারে। তবে আজ শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি ভার্চুয়াল সংবাদ সম্মেলনে আসছেন না।

বিজ্ঞাপন

শিক্ষা মন্ত্রণালয়ের জনসংযোগ ও তথ্য কর্মকর্তা মো. আবুল খায়ের বিষয়টি আজ সকালে নিশ্চিত করেছেন ।

তিনি বলেন, ‘ছুটির ব্যাপারে সিদ্ধান্ত হলে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়ে দেয়া হবে।’ এর আগে গতকাল বুধবার জনসংযোগ ও তথ্য কর্মকর্তা বলেছিলেন, ‘শিক্ষাপ্রতিষ্ঠান খোলা বা নতুন করে ছুটি বাড়ানোর বিষয়ে বৃহস্পতিবার সংবাদ সম্মেলন ডাকা হয়েছে। শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি সাংবাদিকদের কাছে নতুন সিদ্ধান্তের বিষয়টি তুলে ধরবেন।’

বিজ্ঞাপন

জানা গেছে, আগামী বছর অনুষ্ঠিত হতে যাওয়া এসএসসি-এইচএসসি পরীক্ষার্থীদের জন্য সীমিত পরিসরে ক্লাস-পরীক্ষা নেয়ার অনুমতি দেয়া হতে পারে। শিক্ষা মন্ত্রণালয়ের এক ঘনিষ্ঠ সূত্রে এ তথ্য জানা গেছে।

সূত্রের তথ্যমতে, করোনা পরিস্থিতি এখনো স্বাভাবিক না হওয়ায় সামগ্রিকভাবে শিক্ষা-প্রতিষ্ঠান এখনই খোলা সম্ভব হবে না। ৬ষ্ঠ থেকে ৯ম শ্রেণির শিক্ষার্থীদের ৩০ দিনের যে অ্যাসাইনমেন্ট দেয়া হয়েছে সেটি চলমান থাকবে। এই অ্যাসাইনমেন্টের ভিত্তিতেই তাদের পরবর্তী শ্রেণিতে উত্তীর্ণ করা হবে ।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today