‘ভুল চিকিৎসায়’ স্কুলছাত্রের মৃত্যুর অভিযোগ

‘ভুল চিকিৎসায়’ স্কুলছাত্রের মৃত্যুর অভিযোগ

সারাদেশ টুডেঃ বগুড়ায় একটি বেসরকারি হাসপাতালে ভুল চিকিৎসায় স্কুলছাত্রের মৃত্যুর অভিযোগ করেছেন আত্নীয়-স্বজনরা। এ সময় অভিযুক্ত চিকিৎসককে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৪ অক্টোবর) রাতে শহরের ঠনঠনিয়া এলাকায় একটি ক্লিনিকে এ ঘটনা হয়।

এদিকে ভুল চিকিৎসায় স্কুলছাত্রের মৃত্যু হয়েছে এমন অভিযোগে স্বজনদের বিক্ষোভের মুখে রাতেই পুলিশ ক্লিনিকটির চিকিৎসক ডাক্তার সাইদুজ্জামানকে আটক করেছে।

এ ব্যাপারে স্বজনরা জানান, বৃহস্পতিবার (২৪ অক্টোবর) টনসিল সমস্যা নিয়ে ডক্টরস ক্লিনিক নামের হাসপাতালে ভর্তি করানো হয় স্কুল শিক্ষার্থী তাওহীদ হাসানকে। রাতে তার টনসসিল অপারেশন করান নাক, কান ও গলার বিশেষজ্ঞ চিকিৎসক ডা. সাইদুজ্জামান।

এ দিকে অপারেশন শেষে ২ ঘণ্টা পেরিয়ে গেলেও তাওহীদের জ্ঞান না ফেরায় উদ্বিগ্ন হয়ে পড়েন স্বজনরা। পরে রাত ১১টার দিকে হাসপাতাল কর্তৃপক্ষ তাওহীদকে মৃত ঘোষণা করলে বিক্ষুব্ধ হয়ে ওঠেন স্বজনরা। স্বজনরা থানায় অভিযোগ দায়ের করলে পুলিশ অভিযুক্ত চিকিৎসককে আটক করে। এ ঘটনায় বিচার দাবি করেছেন স্বজন ও এলাকাবাসী।

এ বিষয়ে বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ এসএম বদিউজ্জামান জানান, “তাওহীদের পরিবারের অভিযোগের প্রেক্ষিতে ডাক্তার সাইদুজ্জামানকে আটক করে থানায় নেয়া হয়েছে।”

দ্য ক্যাম্পাস টুডে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *