ভুল সংশোধন: মাভাবিপ্রবি শিক্ষার্থীদের মেস ভাড়া প্রসঙ্গ

দেশে উচ্চশিক্ষা প্রতিষ্ঠানগুলোর মধ্যে গবেষণায় শীর্ষে মাভাবিপ্রবি

গত ১১ মে ২০২০, সোমবার ‘দ্য ক্যাম্পাস টুডে’তে “মালিকরা মেস ভাড়া মওকুফ না করলে, পরিশোধ করবে বিশ্ববিদ্যালয় প্রশাসন” শিরোনামে প্রকাশিত সংবাদটির প্রতিবাদ জানিয়েছেন মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (মাভাবিপ্রবি) কতৃপক্ষ। প্রকাশিত সংবাদে ভুল তথ্য প্রকাশিত হয়েছে।

সংবাদে লেখা হয়েছে, প্রক্টর আরও বলেন, যদি বাসার মালিকরা ভাড়া মওকুফ না করেন তাহলে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ, শিক্ষক ও প্রশাসনের অর্থ সহায়তায় ভাড়া পরিশোধ করার উদ্যোগ নেয়া হবে।

সঠিক বাক্যটি হবে- যদি বাসার মালিকরা ভাড়া মওকুফ না করেন, তবে স্থানীয় প্রশাসনের মাধ্যমে সহযোগিতা করা যায় কিনা বিষয়টি বিবেচনা করা হবে।

মাভাবিপ্রবি উপাচার্য উপাচার্য অধ্যাপক ড. আলাউদ্দিন মুঠোফোনে জানান, শিক্ষার্থীদের মেস ভাড়ার ব্যবস্থা করবে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষএই ধরনের কোন সিদ্ধান্ত গ্রহণ করে নি। শিক্ষার্থীদের মেস বা বাসা ভাড়ার বিষয়টি স্থানীয় এমপি ও প্রশাসনকে অবহিত করেছি। এছাড়া মেস ও বাসার মালিকদের অনুরোধও করা হয়েছে যাতে তারা ভাড়া মওকুফ করেন।

উক্ত বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনের সঙ্গে যোগাযোগের পূর্বে সংবাদটি প্রকাশ করা এবং পাঠকের অসুবিধার জন্য আমরা ক্ষমাপ্রার্থী। -দ্য ক্যাম্পাস টুডে কতৃপক্ষ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

Leave a Comment