মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৯:৪২ অপরাহ্ন

ভ্যানের ওপর ট্রাক উল্টে পড়ে, নিহত ২

  • আপডেট টাইম শনিবার, ৭ ডিসেম্বর, ২০১৯, ১০.৩৫ পিএম
ভ্যানের ওপর উল্টে পড়ল ট্রাক, নিহত ২

সারাদেশ টুডে- ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার বারোবাজারে আমজাদ ট্রাকের চাপায় আসলাম উদ্দীন (৪৫) ও তুহিন হোসেন (২৭) নামের ২ জন নিহত হয়েছেন। এ সময় ট্রাকের চালকসহ আরও ৪ জন গুরুতর আহত হয়েছেন।

শনিবার (০৭ ডিসেম্বর সন্ধ্যা ৭টার দিকে উপজেলার বারোবাজার আমজাদ আলী ফিলিং স্টেশনের কাছে এ দুর্ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

নিহত তুহিন যশোর সদর উপজেলার গদখালীর তোফাজ্জেল হোসেনের ছেলে। আসলাম উদ্দীন কালীগঞ্জ উপজেলার পিরোজপুর গ্রামের রওশনের ছেলে এবং তুহিন কালীগঞ্জ উপজেলার পিরোজপুর গ্রামে মামার বাড়িতে থেকে লেখাপড়া করতেন। সম্প্রতি একটি বেসরকারি প্রতিষ্ঠানে তার চাকরি হয়েছে বলে জানা গেছে।

জানা যায়, শনিবার সন্ধ্যা ৭টার দিকে হতাহতরা একটি ভ্যানযোগে বারোবাজার থেকে পিরোজপুর গ্রামে যাচ্ছিলেন। তাদের ভ্যানটি বারোবাজার আমজাদ আলী ফিলিং স্টেশনের কাছে পৌঁছালে একটি মালবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ভ্যানটির ওপর আছড়ে পড়ে। এতে ভ্যানচালকসহ চারজন ট্রাকের নিচে চাপা পড়ে। এছাড়া ট্রাকের চালক ও হেলপার গুরুতর আহত হন। এ ঘটনায় প্রায় ১ ঘণ্টা পর ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ট্রাকের নিচ থেকে নিহত আসলামের মরদেহ উদ্ধার করে। আহতদের উদ্ধার করে যশোর ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হলে সেখানে তুহিনের মৃত্যু হয়।

বিজ্ঞাপন

কালীগঞ্জ থানার ওসি (তদন্ত) মতলেবুর রহমান এবং কালীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মামুনুর রশিদ ও হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

Advertisements

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today