শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৮:০৯ অপরাহ্ন

মধ্যরাতে শীতার্তদের পাশে তিতুমীর কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুয়েল

  • আপডেট টাইম শুক্রবার, ২০ ডিসেম্বর, ২০১৯, ১০.৩৮ পিএম

জিটিসি টুডেঃ ‘মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য।’ তারই উজ্জল দৃষ্টান্ত স্থাপন করল তিতুমীর কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুয়েল মোড়ল।

এই প্রচন্ড হাড়কাঁপানো শীতে শহরের সবাই যখন নিজ ঘরে লেপ কম্বলে মুড়িয়ে নিজেকে উষ্ণ রাখতে ব্যাস্ত তখন কজনই ভাবে এই শহরের আনাচে-কানাচে ফুটপাতে শুয়ে থাকা হতদরিদ্র, অসহায়, পথশিশু, প্রান্তজনদের কথা। অথচ এই হাড় কাঁপানো শীতে সবচেয়ে বড় অব্যার্থ শিকার হয় এসব ফুটপাতের অসহায়, হতদরিদ্র বৃৃদ্ধা মধ্যবয়সী কিংবা পথশিশুরা।

বিজ্ঞাপন

সবাই যখন শীতের তীব্রতা নিয়ে ফেইসবুকে স্টাটাস দিতে ব্যাস্ত, আর রাজনীতিবিদরা ব্যাস্ত নানা রাজনৈতিক ইস্যু তুলে মাঠ গরমে। ঠিক তখনই মানবিক দায়বদ্ধতায় শীতার্তদের পাশে এসে দাঁড়ালেন তিতুমীর কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুয়েল।

গতরাতে (বৃহস্পতিবার) জুয়েল মোড়ল এই প্রচণ্ড হাড়কাঁপানো শীতের রাতে সাধ্যমতো কয়েকটা কম্বল নিয়ে বেরিয়ে পড়লেন ফুটপাতে। ফুটপাতে শীতের তীব্রতায় কাঁপতে থাকা শীতার্ত প্রান্তজনদের মাঝে কিছুটা উষ্ণতা ছড়াতে তাদের গায়ে কম্বল জড়িয়ে দিলেন তিনি।

বিজ্ঞাপন

সর্বমহলে জানাজানি হলে সকলেই তাঁর এই মানবিকতার প্রসংশা করেন। এবং সকলকে এমন মহৎ কাজে এগিয়ে আসার আহ্বান জানান। নিজের ফেইসবুক স্ট্যাটাসে সকলের উদ্দেশ্যে জুয়েল মোড়ল বলেন, “আসুন, হাড়কাঁপানো এই শীতে বাসস্থানহীন, অসহায় মানুষের পাশে দাড়াই।”

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today