মাদক সেবনের ছবি ভাইরাল, ছাত্রলীগ নেতা টুটুল বহিষ্কার

মাদক সেবনের ছবি ভাইরাল, ছাত্রলীগ নেতা টুটুল বহিষ্কার

সারাদেশ টুডে


মাদক সেবনের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হওয়ার পর মাদকের সাথে সংশ্লিষ্টতার প্রমাণ পাওয়ায় চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক সরওয়ার জাহান টুটুলকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

রবিবার রাতে চট্টগ্রাম উত্তর জেলা শাখা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন চৌধুরী (তপু) এবং সাধারণ সম্পাদক মোহাম্মদ রেজাউল করিম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে- চট্টগ্রাম উত্তর জেলা শাখার এক জরুরী সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, বিভিন্ন তথ্য প্রমাণের ভিত্তিতে মাদকের সংশ্লিষ্টতা প্রমাণিত হওয়ায় সীতাকুণ্ড উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক ও বাঁশবাড়ীয়া ইউনিয়ন শাখা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক পদবীদ্বয় থেকে কাজী সরওয়ার জাহান টুটুলকে অব্যহিত দেওয়া হয়েছে।

প্রসঙ্গত, সরওয়ার জাহান টুটুলের রুমে বসে মাদক সেবনের ছবিটি ভাইরাল হওয়ার পর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক বেশ সরগরম হয়ে উঠেছে। মাদক সেবনের ছবিটি ছবি গত সাপ্তাহে ফেসবুকে ভাইরাল হয়। বিভিন্ন ব্যক্তি ছবিটি শেয়ার দিয়ে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য দলের প্রতি দাবী জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *