বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০৭:৪২ পূর্বাহ্ন

মানুষের সেবক হতে চান নাজমা

  • আপডেট টাইম সোমবার, ২৩ নভেম্বর, ২০২০, ১১.২৭ পিএম
মানুষের সেবক হতে চান নাজমা

আসন্ন পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে টাঙ্গাইলের সখীপুর ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনে মহিলা কাউন্সিলর পদে প্রার্থিতা ঘোষণা করেন নাজমা আখতার।

জনসাধারণের মন জয় করতে ও বিজয়ী হওয়ার লক্ষ্যে ভোটারদের দ্বারে দ্বারে ভোট প্রার্থনা করছেন তিনি। সেবা ও নাগরিক সুবিধা সমন্বিত মডেল ওয়ার্ড গড়ার প্রতিশ্রুতি দিয়েছেন নাজমা আখতার।

তিনি বলেন, পরিকল্পিত ও পরিচ্ছন্ন ওয়ার্ড গঠনে কাজ করতে চাই। পশাপাশি বর্তমান সরকারের চলমান উন্নয়নের ধারা অব্যাহত রেখে আধুনিক শিক্ষাবান্ধব ও পরিচ্ছন্ন ওয়ার্ড হিসেবে এ তিনটি ওয়ার্ড গড়ে তুলতে চাই।

নাজমা আখতার আরো জানান, নির্বাচিত হলে নির্বাচিত মেয়রের সহযোগীতায় প্রবীণ বা বয়স্কদের জন্য কাজ করা , মশা নিধন, ইভটিজিং এর বিরুদ্ধে প্রতিরোধ ও জলাবদ্ধতা নিরসন করবো। মাদকের করাল গ্রাসে ধ্বংস হচ্ছে তরুণ সমাজ।

নির্বাচিত হলে মাদকের বিরুদ্ধে কঠোর অবস্থান থাকবে তার। ড্রেনেজ ব্যবস্থা, রাস্তাঘাট সংস্কারে নিয়মিত তদারকি থাকবে। বেকার মেয়েদের কর্মসংস্থানের উদ্যোগ নেওয়া হবে।

নাজমা আখতার বলেন, এই করোনাকালীন সময়ে শুরু থেকেই অসহায় মানুষের পাশে ছিলাম, যতটা পেরেছি তাঁদের সহযোগিতা করেছি। দীর্ঘ দিন ধরেই এলাকার মানুষের সুখে-দুঃখে পাশে আছি এবং থাকব। এবার জনপ্রতিনিধি হিসেবে মানুষের সেবক হয়ে কাজ করার সুযোগ চাই।

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
© All rights reserved © 2019-20 The Campus Today