বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৭:০১ অপরাহ্ন

মান্নাকে হারানোর ১২ বছর

  • আপডেট টাইম সোমবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২০, ১.৩০ পিএম
মান্নাকে হারানোর ১২ বছর

ক্যাম্পাস টুডে ডেস্ক


আসলাম তালুকদার ওরফে নায়ক মান্নার ১২ তম মৃত্যুবার্ষিকী। ২০০৮ সালের ১৭ ফেব্রুয়ারি হৃদরোগে আক্রান্ত হয়ে মাত্র ৪৪ বছর বয়সে ভক্ত শোকের সাগরে ভাসিয়ে না ফেরার দেশে চলে যান জনপ্রিয় এই চিত্রনায়ক। মান্নার মৃত্যুর পরেও তার জনপ্রিয়তা আকাশচুম্বী, এতটুকুও যেন ভাটা পড়েনি।

জনপ্রিয় চিত্রনায়ক মান্নার প্রয়াণ দিবস উপলক্ষে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি স্মরণ সভা – দোয়া মাহফিলের আয়োজন করেছে।

শতাধিক জনপ্রিয় ছায়াছবির এই নায়কের অভিনীত প্রথম ছবি ‘তওবা’(১৯৮৪)। তবে তার অভিনীত প্রথম মুক্তিপ্রাপ্ত ছবি ‘পাগলি’। ১৯৮৪ সালে বিএফডিসি আয়োজিত নতুন মুখের সন্ধানের মাধ্যমে মান্নার চলচ্চিত্রে অভিষেক হয়। এরপর তিন শতাধিক ছবিতে অভিনয় করেন চলচিত্র জগতের অন্যতম নায়ক মান্না ।

‘কে আমার বাবা, ‘আম্মাজান’, ‘লাল বাদশা’র মতো সুপারহিট মুভিতে কাজ করেন মান্না। এদিকে শত শত মুভিরমধ্যে ভক্তদের মাঝে এখনো ‘আম্মাজান’ আলোচনায় রয়ে গেছে। জনপ্রিয় এই নায়কের প্রতিষ্ঠান থেকে যতগুলো মুভি প্রযোজনা করেছেন প্রতিটি মুভি ব্যবসাসফল হয়েছিল। এই সুন্দর পৃথিবী ছেড়ে চলে গেলেও আসলাম তালুকদার ওরফে নায়ক মান্না কাজের মাধ্যমে কোটি ভক্তের হৃদয়ে বেঁচে থাকবেন যুগ যুগ ধরে।

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today