বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০২:৫৬ পূর্বাহ্ন

মিথিলা বললেন ‘অস্বাভাবিক কোনো ছবি না এটা’

  • আপডেট টাইম মঙ্গলবার, ৫ নভেম্বর, ২০১৯, ২.২৯ পিএম

বিনোদন টুডে: সম্প্রতি নির্মাতা ও পরিচালক ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার বেশকিছু অন্তরঙ্গ মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সোমবার (৪ নভেম্বর) টেক বিনোদন নামে ফেসবুক গ্রুপে দুটি ছবি পোস্ট করা হয়। পরে সেখান থেকে দ্রুত সময়ে ছবিগুলো ভাইরাল হয়।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবিগুলো প্রকাশের পর তোলপাড় শুরু হয় মিডিয়ায় । মিথিলা সৃজিত নাকি ফাহমির বা মিথিলা আসলে কার এ নিয়ে প্রশ্ন উঠেছে ভক্ত ও সমালোচকদের মনে। কারণ বিভিন্ন সময় অভিনেত্রীকে নিয়ে নানা রকম গুঞ্জন শোনা যায়। তারা প্রশ্ন তুলেছেন মিথিলা আসলে কার?

মিথিলার জাস্ট ফ্রেন্ড খ্যাত কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে তাকে নিয়ে এখনও বেশ আলোচনা। তাদের দু’জনকে বিভিন্ন অনুষ্ঠানে দেখা যায়। এছাড়া ভারতীয় গণমাধ্যমেও তাদের নিয়ে সংবাদও প্রকাশ হয়। তবে বরাবরই তারা একে অপরকে ‘জাস্ট ফ্রেন্ড’ বলে দাবি করে।

অন্যদিকে মাঝে শোনা যায়, সাবেক স্বামী অভিনেতা গায়ক তাহসানের সঙ্গে মিথিলার পুরনো প্রেম আবারও জোড়া লাগছে। তারা দু’জনে একমাত্র মেয়ে আয়রানকে নিয়ে একসঙ্গে ঘুরেছেন। ইনস্টাগ্রামে মেয়ের সঙ্গে আলাদা ছবিও শেয়ার করেন। দুজনের ভক্তরা ভেবেছিলেন তাদের পুরানো প্রেম হয়তো আবারও জোড়া লাগতে যাচ্ছে। এমনই ধারণা ছিল ভক্ত ও সমালোচকদের। কিন্তু গতরাতে নতুন ভাইরাল হওয়া ছবি সব ওলট-পলট করে দিল।
গত বছরে জন কবিরের সঙ্গে একটি ছবি নিয়েও সমালোচনার মুখে পড়েন মিথিলা।

ফাহমির সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ছবির বিষয়ে জানতে মিথিলার বলেন, ‘অস্বাভাবিক কোনো ছবি না এটা’। এই কথা বলেই ফোনটি কেটে দেন তিনি। তবে ফাহমির সঙ্গে যোগাযোগ করার সম্ভব হয়নি।
উল্লেখ্য তাহসান-মিথিলার বিয়ে হয় ২০০৬ সালের ৬ আগস্ট। তবে সংসারে একসময় অশান্তি দেখা দেয়। ২০১৫ সালের দিকে আলাদা থাকতে শুরু করেন তারা। তাদের ঘরে একমাত্র মেয়ে আয়রান।সংগীতশিল্পী তাহসান খান ও মডেল-অভিনেত্রী মিথিলা ছিলেন বিনোদন জগতের অনেক তারকার কাছে আদর্শ দম্পতি। ২০১৭ সালের ২০ জুলাই আনুষ্ঠানিকভাবে দুই তারকার বিচ্ছেদের ঘোষণা দেওয়ার পর অনেকেই হতাশ হন।

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today