শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ১১:৪৯ পূর্বাহ্ন

মুক্ত চিন্তার দীপ্ত প্রত্যয় নিয়ে হাবিপ্রবিতে ‘কিংকর্তব্যবিমূঢ় ১২’

  • আপডেট টাইম সোমবার, ১৮ নভেম্বর, ২০১৯, ১১.৩৩ পিএম

হাবিপ্রবি টুডেঃ “মুক্ত চিন্তার দৃপ্ত প্রত্যয় ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) সেঁজুতি সাংস্কৃতিক ঐকের ‘কিংকর্তব্যবিমূঢ় ১২’ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার( ১৮ নভেম্বর) সন্ধা ৬টা থেকে সংগঠনটির নবীন বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান ‘কিংকর্তব্যবিমূঢ় ১২’ বিশ্ববিদ্যালয়ের শেখ রাসেল হল মাঠে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সেঁজুতি সাংস্কৃতিক ঐক্যের সভাপতি রাজন ওয়াহিদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ প্রফেসর ড. বিধান চন্দ্র হালদার, রেজিস্ট্রার প্রফেসর ডা. মোঃ ফজলুল হক, প্রক্টর প্রফেসর ড. মোঃ খালেদ হোসেন সহ অনেকে।

আমন্ত্রিত অতিথিদের ফুল দিয়ে বরণ করে নেন সেঁজুতি সাংস্কৃতিক ঐক্যের সদস্যরা। পরে অতিথিরা বেলুন উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন ঘোষণা করেন।

কোষাধক্ষ্য তার বক্তব্যে বলেন, “লেখাপড়ার পাশাপাশি মুক্ত জ্ঞানচর্চা, খেলাধুলা ও সুস্থ সংস্কৃতির চর্চা চালিয়ে যাওয়ার দরকার। এক্ষেত্রে অবশ্যই মাদক থেকে দূরে থাকতে হবে।”

সাংস্কৃতিক অনুষ্ঠানের শুরুতে বিশ্ববিদ্যালয়ের সাম্প্রতিক সময়ে বিভিন্ন দুর্ঘটনায় নিহতদের স্মরণে এক মিনিট নীরবতা পালনের পাশাপাশি মরহুমদের আত্মার মাগফিরাত কামনা করা হয়। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন সেঁজুতির শিল্পীরা।



সংবাদ প্রেরক দ্য ক্যাম্পাস টুডের হাবিপ্রবি প্রতিনিধি মোঃ তানভির আহমেদ।



 

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today