মোটরসাইকেল কিনে না দেওয়ায় মাদকাসক্ত কলেজ শিক্ষার্থীর আত্মহত্যা

মোটরসাইকেল কিনে না দেওয়ায় মাদকাসক্ত কলেজ শিক্ষার্থীর আত্মহত্যা

ক্যাম্পাস টুডে ডেস্ক


নেত্রকোনায় নানির কাছে মোটরসাইকেল কিনার টাকা না পেয়ে মাদকাসক্ত এক কলেজ শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার সকাল ৯টার দিকে মদন উপজেলার পৌরশহরে জাহাঙ্গীরপুর বৈশ্যপাড়ায় এ ঘটনা ঘটেছে। মৃত প্রশান্ত সরকার (২০) জেলার পার্শ্ববর্তী উপজেলার নয়াপাড়া গ্রামের নারায়ণ চন্দ্র দের ছেলে। সে নেত্রকোনা আবু আব্বাস ডিগ্রি কলেজে একাদশ শ্রেণির শিক্ষার্থী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, প্রশান্ত নানার বাড়িতে থেকে পড়ালেখা করত। সে মাদকাসক্ত হওয়ায় প্রায় সময় নানির কাছে টাকা চাইত, না দিলে ঝগড়া বিবাদ করত। সম্প্রতি তার নানি ১৫ শতাংশ জমি বিক্রি করে। এ টাকায় প্রশান্ত নানির কাছে মোটরসাইকেল কেনার জন্য টাকা দাবি করে। নানি দিতে অসম্মতি জানালে সে জমির দলিলপত্র নিয়ে যায়। কয়েক দিন ধরে নানি-নাতির মধ্যে এ নিয়ে তর্ক-বিতর্ক চলছিল।

সোমবার সকালে প্রশান্ত নানিকে টাকা দেয়ার জন্য আবার চাপ দেয় এবং তিনি টাকা দিতে অস্বীকার করেন। পরে সকাল ৮টার দিকে গোয়াল ঘর থেকে গরু বের করে গোচালায় গরুকে ঘাস দিয়ে সকাল ৯টার এসে দেখতে পায় প্রশান্ত তার থাকার ঘরের আড়ার সঙ্গে ঝুলে আছে। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

মদন থানার ওসি আহম্মেদ কবীর হোসেন প্রশান্তের লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, জানতে পেরেছি প্রশান্ত মাদকাসক্ত ছিল। সম্প্রতি জমির বিক্রির টাকায় মোটরসাইকেল কেনার জন্য কয়েক দিন ধরে নানি-নাতি ঝগড়া বিবাদে লিপ্ত ছিল। মৃতের বাবা বাদী হয়ে অভিযোগ দিয়েছেন। ময়নাতদন্তের জন্য মৃতদেহটি নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। প্রতিবেদনের পর পরবর্তী আইনি ব্যবস্থা গৃহীত হবে বলে তিনি জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *