‘মোবারকনামা’ মোশাররফ করিমের চমক

‘মোবারকনামা’ মোশাররফ করিমের চমক

দুই বাংলার জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। নতুন সিরিজ ‘মোবারকনামা’ নিয়ে বছর শেষে সবাইকে চমকে দিতে আসছেন তিনি। সিরিজটি নির্মাণ করেছেন ‘সাপলুডু’ খ্যাত গোলাম সোহরাব দোদুল। বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) ভারতীয় ওটিটি প্ল্যাটফর্ম হইচইয়ে স্ট্রিমিং হবে ওয়েব সিরিজটি।

এর আগে প্রকাশিত ২ মিনিট ২০ সেকেন্ডের ট্রেলারে মোবারক নামের এক উকিলকে ব্যর্থ ক্যারিয়ার নিয়ে ঘুরতে দেখা গেছে। একসময় কোর্টকাছারির মামলা ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেয় সে। হঠাৎ করেই তার কাছে উপস্থিত হয় এক ভিকটিম, যে মামলা করতে চায় তার ভগ্নিপতির বিরুদ্ধে। এটা নিয়েই এগিয়ে চলে গল্প।

‘মোবারকনামা’ প্রসঙ্গে মোশাররফ করিম সংবাদমাধ্যমকে বলেন, “অভিনয়ের জায়গা থেকে দারুণ চরিত্র। গল্পে দেখা যায়, একটা লোক জেতার পর বোঝে যে সে হেরে গেছে। তার পর থেকে নিজের সঙ্গে নিজের লড়াই চলে। চলে অন্তর্দ্বন্দ্ব। এরপর সেখান থেকে বেরিয়ে আসার প্রাণান্ত চেষ্টা। সেখান থেকে আবার চূড়ান্তভাবে জিতে যাওয়ার গল্প। বেশ অন্য রকম লেগেছে।”

নতুন এই সিরিজটির মাধ্যমে দর্শকনন্দিত ওয়েব সিরিজ ‘মহানগর-২’–এর পর মোশাররফ করিম আবার হাজির হচ্ছেন হইচইয়ে। সিরিজে কেন্দ্রীয় চরিত্রে মোশাররফ করিম ছাড়াও অভিনয় করেছেন শবনম ফারিয়া, নওরিন হাসান খান জেনি, শাহনাজ সুমি, সৈয়দ জামান শাওন, সামিয়া অথৈ, অ্যাঞ্জেল নূর, শেখ উজ্জ্বল হোসেন, শিল্পী সরকার অপু, সমু চৌধুরী, নুজহাত ইসলাম ফিমা আরও প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *