ময়মনসিংহে জমজ ২ ভাইয়ের সাথে জমজ ২ বোনের বিয়ে

ময়মনসিংহে জমজ ২ ভাইয়ের সাথে জমজ ২ বোনের বিয়ে

ক্যাম্পাস টুডে ডেস্ক


জমজ দুই ভাইয়ের জমজ দুই বোনের বিয়ে হয়েছে। এনিয়ে এলাকায় ব্যাপক আলোচনার সৃষ্টি হয়েছে।

শুক্রবার দুপুরে ময়মনসিংহের তারাকান্দা উপজেলার ৩ নং কাকনী ইউনিয়নের কাকনী গ্রামে এ ঘটনা ঘটে। পরের দিন শনিবার দুপুরে তাদের বৌভাতের অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উপজেলার কাকনী গ্রামের রেজাউল করিম হাদী সরকারের জমজ দুই ছেলে লিমন সরকার ও রিপন সরকারের বিয়ে হয় ময়মনসিংহের ফুলপুর উপজেলার শালিয়াকান্দা গ্রামের হাবিবুর রহমানের দুই জমজ মেয়ে তৃণা আক্তার ও তুষা আক্তারের সাথে।

জানা যায়, ছোটকাল হতেই হাদী সরকার ও তার স্ত্রীর ইচ্ছে তাদের জমজ ছেলেদের সাথে জমজ দুই বোনের বিয়ে দিবে। একসঙ্গে একদিনে এক অনুষ্ঠানের মাধ্যমে গাঁয়ে হলুদ বিয়ে আর বৌভাত অনুষ্ঠান করবেন। তবে একসাথে যে জমজ মেয়ে পাবেন তেমনটা ভাবেননি কখনো।

কিন্তু তাদের সেই স্বপ্ন পুরণ হলো পেয়ে গেলেন জমজ ২ বোনকে। মেয়ের বাবাও এমন কথা শুনে আনন্দে আত্মহারা, রাজি হয়ে গেল বিয়েতে। ০৭ ফেব্রুয়ারি, শুক্রবার দুপুরে ৪ লাখ টাকা দেনমোহরে বিয়ে হয় তাদের। পাত্র-পাত্রীদে সাথে কথা বলে জানা গেছে, তারাও অনেক খুশি, দোয়া চেয়েছেন সবার কাছে।

জমজ ছেলের পিতা রেজাউল করিম হাদী সরকার বলেন, “জমজ ছেলের বউদের নিজের মেয়ের মত করেই দেখবেন। তাদের সুখের জন্য দোয়া চেয়েছেন সবার কাছে ।”

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *