সোমবার, ২৩ মে ২০২২, ০৭:২৯ অপরাহ্ন

যবিপ্রবিতে এআইএস বিভাগের সেচ্ছায় রক্তদান কর্মসূচি

  • আপডেট টাইম রবিবার, ১৫ মার্চ, ২০২০, ৬.১০ পিএম

ওয়াশিম আকরাম, যবিপ্রবি প্রতিনিধি


বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেম ক্লাবের উদ্যেগে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি পালন করা হয়েছে।

বিজ্ঞাপন

জাতির পিতার আদর্শে উদ্বুদ্ধ হয়ে জরুরি রোগীদের চিকিৎসার প্রয়োজনে মানবতার ডাকে সাড়ে দিয়ে যবিপ্রবির শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীরা এই স্বেচ্ছায় রক্তদান কর্মসূচিতে অংশ নেন।

আজ রবিবার সকালে যবিপ্রবির মাইকেল মধুসূদন দত্ত গ্রন্থাগার কাম একাডেমিক ভবনের সামনে এ রক্তদান কর্মসূচির আয়োজন করা হয়। যবিপ্রবির উপাচার্য অধ্যাপক ড. আনোয়ার হোসেন এ কর্মসূচির শুভ উদ্বোধন করেন।

বিজ্ঞাপন

এ সময় অধ্যাপক ড. আনোয়ার হোসেন বলেন, জাতির পিতার জন্মবার্ষিকী ও শাহাদত বার্ষিকী যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় একটু ভিন্নভাবে পালন করে থাকে। জাতির পিতার শাহাদৎ বার্ষিকীতে আমরা তাঁর রেখে যাওয়া নজবাঙালিকে সাহায্য-সহযোগিতার জন্য ফ্রি মেডিকেল হেল্থ ক্যাম্প করি। কারণ জাতির পিতার বাঙালির সহায্য-সহযোগিতা অনেক বেশি প্রয়োজন।

তিনি আরও বলেন, মুজিবকে ভালোবাসতে হলে মুজিবের বাঙালিকে ভালোবাসতে হবে। মুজিবের বাঙালিকে ভালোবাসতে পারলেই এ দেশের দুর্নীতি থাকবে না। কেউ না খেয়ে থাকবে না। শিক্ষার্থীরা পড়াশোনার সুযোগ পাবে। মানুষ স্বাস্থ্য সেবার সুযোগ পাবে।

বিজ্ঞাপন

উপাচার্য আরও বলেন, ১৭ কোটি বাঙালিকে সাহায্য করার জন্য আমাদের বিশ্ববিদ্যালয় পরিবারের সব সদস্য নিবেদিত প্রাণ। সেই নিবেদিত প্রাণ থেকেই মুজিবের বাংলাকে, সোনার বাংলা পরিণত করার জন্য আমরা সেইভাবে কাজ করি এবং বিশ্বাস করি।

স্বেচ্ছায় রক্তদান কর্মসূচির ২০২০ আহ্বায়ক ও অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের সভাপতি মোহাম্মদ কামাল হোসেনের সভাপতিত্বে রক্তদান কর্মসূচিতে আরো বক্তব্য দেন যবিপ্রবির প্রক্টর অধ্যাপক ড. শেখ মিজানুর রহমান, প্রধান চিকিৎসা কর্মকর্তা ডা. দীপক কুমার মণ্ডল।

বিজ্ঞাপন

উদ্বোধনী মঞ্চে উপস্থিত ছিলেন মার্কেটিং বিভাগের চেয়ারম্যান ড. মেহেদী হাসান, ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের চেয়ারম্যান ড. মোহাম্মদ জাহাঙ্গীর আলম।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today