যবিপ্রবি কর্মচারী সমিতির নতুন নেতৃত্বে শওকত-বদিউজ্জামন

যবিপ্রবি কর্মচারী সমিতির নতুন নেতৃত্বে শওকত-বদিউজ্জামন

যবিপ্রবি প্রতিনিধ


যশোর বিজ্ঞান ও প্রযুক্তি (যবিপ্রবি) বিশ্ববিদ্যালয় কর্মচারী সমিতির দ্বি বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। উক্ত কমিটিতে সভাপতি হিসাবে নির্বাচিত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের প্লাম্বার সুপারভাইজার মোঃ শওকত ইসলাম সবুজ এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন সিনিয়র নিরাপত্তা প্রহরী মোঃ বদিউজ্জামন বাদল।

মঙ্গলবার (১৩ই অক্টোবর) যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবনের গ্যালারীতে এই নির্বাচন অনুষ্ঠিত হয়।

এ দিন সকাল ১০ টা হতে বেলা ১ টা পর্যন্ত ভোট গ্রহণ চলে। ভোট গ্রহণ শেষে সন্ধ্যা সাড়ে ৭ টায় প্রাপ্ত ভোটের ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশন ফিসারীজ এন্ড মেরিন বায়োসাইন্স বিভাগের সহযোগী অধ্যাপক ড. মঞ্জুরুল হক।

এ নির্বাচনে মোট ২৯১ জন ভোটারের মধ্যে প্রায় ২৮৮ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

এছাড়াও কমিটির অন্য সদস্যরা হলেন,সহসভাপতি এস এম রাজু আহমেদ ও মোঃ রুমেল রায়হান রনি, যুগ্ম সাধারণ সম্পাদক ইমদাদুল হক টুটুল, কোষাধ্যক্ষ অসীম কুমার রায়,সাংগঠনিক সম্পাদক মোঃ রায়হান পারভেজ,দপ্তর সম্পাদক বাবলুর রহমান,ধর্ম, সাহিত্য ও সমাজকল্যাণ সম্পাদক গোলাম মোস্তফা লাল্টু, ক্রীয়া ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ আনোয়ার জাহিদ, মহিলা বিষয়ক সম্পাদক রুমানা পারভীন,প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ সুমন হোসেন এবং নির্বাহী সদস্য মোঃ আসফিকুর রহমান,সোহাগ মিলন ও মোঃ আমজাদ আলী।

এ নির্বাচনে নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন যবিপ্রবির কেন্দ্রীয় গ্রন্থাগারের সহকারী গ্রন্থাগারিক মেহেদী হাসান ও টেকনিক্যাল অফিসার আবু হেনা মোহাম্মদ নাছিমুল জামিল।

প্রিসাইডিং অফিসার হিসেবে সেকশন অফিসার মোহাম্মদ রিয়াজুল হক, মোহাম্মদ কবির হোসেন, জাহাঙ্গীর আলম ও রামানন্দ পাল দায়িত্ব পালন করেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *