যবিপ্রবি : দুর্ঘটনার দুইদিন পর জাহিদের অকাল মৃত্যু

যবিপ্রবি : দুর্ঘটনার দুইদিন পর জাহিদের অকাল মৃত্যু

যবিপ্রবি ডেস্ক


গত বৃহস্পতিবারে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিএমই বিভাগের চতুর্থ বর্ষের মেধাবী শিক্ষার্থী জাহিদ হাসান গতকাল দিবাগত রাত ১২.৩০ মি ঢাকার পঙ্গু হাসপাতালে আনুমানিক শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

এর আগে গত বৃহস্পতিবার সকালে ব্যক্তিগত কাজে তার এলাকার ছোট দুই ভাইসহ মোটরসাইকেলযোগে চুয়াডাঙ্গা থেকে যশোর আসার পথে আনুমানিক সকাল ৯.৩০ টায় মহেশপুর-খালিশপুর রোডের বিজিবি ক্যাম্প সংলগ্ন এলাকায় একই দিক থেকে আসা একটা ট্রাক ধাক্কা দিয়ে চলে যায়। ফলে তার হাত,পা,মাথায় গুরুতর জখম হয় এবং পায়ের লিগামেন্ট ছিঁড়ে গিয়ে প্রচুর রক্তক্ষরণ হয়।

এলাকাবাসীর সহায়তায় তাকে এম্বুলেন্সে করে তাকে প্রথমে যশোর সদর হাসপাতালে নেওয়া হয় এবং সেখান থেকে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে নেওয়া হয়।সেখানে ২ দিন গুরুতর অসুস্থ থাকার পর গত রাতে মারা যান।

মৃত জাহিদ হাসান, চুয়াডাঙ্গা জেলার সদর উপজেলার পদ্মবিলা ইউনিয়নের ধুতুরহাট গ্রামের ওয়ার্ড মেম্বার মোঃ কামাল উদ্দিনের ছেলে।তার এই অকাল মৃত্যুতে যবিপ্রবির শিক্ষক ও শিক্ষার্থীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *