যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর অকাল মৃত্যু

ওয়াশিম আকরাম, যবিপ্রবি প্রতিনিধিঃ আক্রান্ত হয়ে দুরারোগ্য কিডনি জটিলতায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) সাফায়েত হোসেন রক্তিম নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

আজ বুধবার (১৩ মে) বেলা আড়াইটার দিকে ফরিদপুরের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সাফায়াতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

সাফায়েত যবিপ্রবির শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান (পিইএসএস) বিভাগের স্নাতকোত্তরে (শিক্ষাবর্ষ :২০১৮-১৯) শ্রেণির মেধাবী শিক্ষার্থী ছিলেন।

সাফায়াতের সহপাঠীদের সূত্রে জানা যায়, আজ বুধবার বেলা আড়াইটার দিকে ফরিদপুরের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সাফায়াতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। দীর্ঘদিন ধরে তিনি দুরারোগ্য কিডনি জটিলতায় ভুগছিলেন।

ভারত ও বাংলাদেশের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছিলেন তিনি। কিন্তু সাফায়াতের দুটি কিডনির কার্যকারিতায় প্রায় নষ্ট হয়ে গিয়েছিল। সাফায়েত শুধু মেধাবীই ছিলেন না, তিনি ছিলেন বিশ্ববিদ্যালয়ের মূল ক্রিকেট দলের নিয়মিত খেলোয়াড়। সাফায়াতের মৃত্যুতে যবিপ্রবিতে শোকের ছায়া নেমে এসেছে।

সাফায়েতের অকাল প্রয়াণে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন যবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড. মোঃ আনোয়ার হোসেন।

মেধাবী শিক্ষার্থী সাফায়েতের অকাল প্রয়াণে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতি, কর্মকর্তা সমিতি , কর্মচারী সমিতি, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ, সাংবাদিক সমিতি সহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন ও তার অকাল প্রয়াণে গভীর শোক প্রকাশ করেছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

Leave a Comment