শনিবার, ১৫ মে ২০২১, ০৫:৫৮ অপরাহ্ন

যুবাদের বিশ্ব জয়ে তিতুমীর কলেজে আনন্দ মিছিল

  • আপডেট টাইম বুধবার, ১২ ফেব্রুয়ারী, ২০২০, ৭.১৭ পিএম

আরাফাত হোসেন, জিটিসি প্রতিনিধি


আইসিসি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ ক্রিকেটে বাংলাদেশ ক্রিকেট দল চ্যাম্পিয়ন হওয়ায় বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যক্রমের অংশ হিসেবে রাজধানীর সরকারি তিতুমীর কলেজ শাখা ছাত্রলীগের আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

১২ ফেব্রুয়ারি (বুধবার) বেলা ১১ টার সময় কলেজের মূল ফটক থেকে শুরু হয়ে মহাখালী ঘুরে আনন্দ মিছিলটি আবার কলেজ প্রদক্ষিণ করে। এ সময় উপস্থিত ছিলেন সরকারি তিতুমীর কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মোঃ রিপন মিয়া, সাধারণ সম্পাদক মাহমুদুল হক জুয়েল মোড়লসহ কলেজ শাখার সকল নেতাকর্মী ও সাধারণ শিক্ষার্থী।

আনন্দ মিছিল শেষে কলেজের গোলচত্ত্বরে জড়ো হয় সকল উচ্ছ্বসিত ক্রিকেটভক্তরা। আনন্দের সাথে বক্তব্য রেখে তিতুমীর কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মোঃ রিপন মিয়া বলেন, মুজিববর্ষে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দল ১ম বারের মতো চ্যাম্পিয়ন হওয়ায় সরকারি তিতুমীর কলেজ ছাত্রলীগের আজকের এ আনন্দ মিছিল। পরবর্তীতে যুবাদের হাত ধরে বাংলাদেশ ক্রিকেট আরো উজ্জ্বল হবে এমন আশা ব্যক্ত করেন তিনি।

এছাড়াও, তিতুমীর কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হক জুয়েল মোড়ল বলেন, যুবাদের জয় মুজিবর্ষের অনন্য উপহার। বাংলাদের ক্রিকেটের উজ্জল ভবিষ্যৎ আশা করে তিনি বলেন তিতুমীর কলেজ ছাত্রলীগ সকল শিক্ষা সাংস্কৃতিক কাজে নেতাকর্মীদের অংশগ্রহণে সকলকে অনুপ্রাণিত করে আজকের আনন্দ মিছিল তার নমুনা।

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today