‘যৌনকর্মী’ নিয়ে ফূর্তি করতে এসে বন্ধুর হাতে বন্ধু ‘খুন’

সারাদেশ টুডেঃ নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে যৌ’নকর্মী নিয়ে ফূর্তি করতে এসে বন্ধুদের ছুরিকাঘাতে বিকাশ গাইন ওরফে কালু (২৩) নামে এক যুবক নিহত হয়েছে।

রবিবার (১৫ ডিসেম্বর) ভোর ৪টায় সিরাজগঞ্জের পাইনাদী কুয়েত প্লাজা এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনায় স্বপন (২৭) ও সবুজ (২৫) নামে দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

নিহত বিকাশ গাইন বরিশালের মেহেন্দীগঞ্জের তেতুলাপাড়া এলাকার বাসিন্দা কেশব গাইনের ছেলে। তিনি পেশায় কাঠমিস্ত্রী ছিলেন।

পুলিশ সূত্রে জানা , ১৪ ডিসেম্বর রাত সাড়ে ৩টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের পাইনাদী কুয়েতপ্লাজার এলাকায় বিকাশ গাইন ওরফে কালুসহ কয়েক বন্ধু ঢাকার যাত্রাবাড়ি থেকে যৌনকর্মী নিয়ে আনন্দ ফূর্তি করতে আসে। রবিবার ভোর ৪টার দিকে বন্ধুদের সঙ্গে বিকাশ গাইন ওরফে কালুর মধ্যে ঝগড়া হয়।

এ সময় বিকাশ গাইন ওরফে কালুকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়। একপর্যায়ে নিহতের বন্ধুরা তার লাশ ফেলে পালিয়ে যাওয়ার সময় দুই মোটরসাইকেল আরোহী তাদের আটক করে। এ সময় টহল পুলিশ এসে স্বপন ও সবুজকে গ্রেফতার করে এবং নিহতের লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।

রবিবার বিকেলে নিহতের ভাই গোবিন্দ গাইন বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন।

এ ব্যাপারে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক জানান, “যৌনকর্মী নিয়ে বন্ধুদের সঙ্গে বিকাশ গাইন ওরফে কালু আনন্দফূর্তি করতে এখানে এসেছিল। পরে বন্ধুদের ছুরিকাঘাতে কালু নিহত হয়। পরে টহল পুলিশ ঘটনার পর দুই বন্ধুকে গ্রেফতার করে।”

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

Leave a Comment