মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৯:০৮ পূর্বাহ্ন

যৌন নিপীড়নের অভিযোগে শিক্ষক গ্রেফতার

  • আপডেট টাইম সোমবার, ৪ নভেম্বর, ২০১৯, ২.০১ পিএম

 

জাতীয় টুডে: নারায়ণগঞ্জের ফতুল্লায় মাদ্রাসা ছাত্রীদের যৌন নিপীড়নের অভিযোগে এক মাদরাসা শিক্ষককে আটক করা হয়েছে। অভিযুক্ত  শিক্ষক হলেন ক্বারী শহীদুল ইসলামকে (৪৮) । রোববার রাতে ফতুল্লার কাশীপুর হোসাইনীনগর এলাকার ছাফিনাতুল উম্মাহ মহিলা মাদরাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। পরে সোমবার বিকেলে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। গ্রেফতার শহীদুল ইসলাম নোয়াখালীর হাতিয়া থানার সন্দ্বীপের কামাল উদ্দিনের ছেলে।

জানা যায় , কাশিপুর ছাফিনাতুল উম্মাহ মহিলা মাদরাসার শিক্ষক ক্বারী শহীদুল ইসলাম কৌশলে বিভিন্ন ক্লাসের ছাত্রীদের যৌন নিপীড়ন করতেন। শিশুরা অনেকে বিষয়টি স্বাভাবিকভাবে নিলেও উঠতি বয়সের মেয়েরা বিষয়টি স্বাভাবিকভাবে নিতে পারেনি। তাই রোববার কয়েকজন ছাত্রী একত্রিত হয়ে তাদের অভিভাবকদের ঘটনাটি জানায়।

বিজ্ঞাপন

পরে ছাত্রীদের অভিভাবকরা একত্রিত হয়ে স্থানীয় চেয়ারম্যান এম সাইফউল্লাহ বাদলের কাছে বিচার দেন। পরে ছাত্রীদের মুখ থেকে ঘটনার বিস্তারিত শোনার পর তিনি থানায় খবর দেন। পরে পুলিশ স্থানীয় চেয়ারম্যান, ভুক্তভোগীসহ তাদের পরিবারের উপস্থিতিতে মাদরাসা কর্তৃপক্ষকে হাজির করে ঘটনার বিস্তারিত শুনে শিক্ষক ক্বারী শহীদুল ইসলামকে আটক করে থানায় নিয়ে যায়। পরে মাদরাসার মোহতামিম মাওলানা আব্দুল হক বাদী হয়ে শিক্ষকের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় মামলা করেন।

ফতুল্লা মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) প্রবীর কুমার রায় জানান, মাদরাসা শিক্ষক শহীদুল ইসলামকে নারী ও শিশু নির্যাতন মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

 

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today