রংপুর এক্সপ্রেস ট্রেন লাইনচ্যুত, ৩ বগিতে আগুন (ভিডিওসহ)

রংপুর এক্সপ্রেস ট্রেন লাইনচ্যুত, ৩ বগিতে আগুন (ভিডিওসহ)

সারাদেশ টুডেঃ কুমিল্লার কসবায় ভয়াবহ ট্রেন দুর্ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের দুর্ঘটনার শিকার হলো রেলওয়ে। রংপুর এক্সপ্রেস ট্রেনের বগি লাইনচ্যুত হয়ে আগুন লেগেছে।

বৃহস্পতিবার (১৪ নভেম্বর) দুপুরে সিরাজগঞ্জের উল্লাপাড়ায় এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে উদ্ধার কাজ চালান ফায়ার সার্ভিসের কর্মীরা।

এ ব্যাপারে সিরাজগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আব্দুল হামিম এ তথ্য নিশ্চিত করে তিনি জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ চালাচ্ছে ফায়ার সার্ভিসের কর্মীরা।

এ বিষয়ে উল্লাপাড়া থানা ওসি জানান, “দুর্ঘটনায় রংপুর এক্সপ্রেস ট্রেনের ৬টি বগি লাইনচ্যুত হয়েছে। পরে ৩টি বগিতে আগুন ধরে যায়। এর ফলে বেশ কয়েকজন আহত হয়েছেন। তাদের উল্লাপাড়া স্বাস্থ্য কমপ্ল্যাক্সসহ বিভিন্ন স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।”

উল্লেখ্য, ১২ নভেম্বর ভোররাত পৌনে ৩টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার মন্দবাগ রেলওয়ে স্টেশনে তূর্ণা নিশীথা ও উদয়ন এক্সপ্রেস ট্রেনের সংঘর্ষে ১৫ জনের অধিক নিহত এবং শতাধিক আহত হন। দুর্ঘটনার পর ঘটনাস্থল পরিদর্শন করে রেলপথ মন্ত্রী নূরুল ইসলাস সুজন দুর্ঘটনার জন্য তূর্ণা নিশীথার লোকোমোটিভ মাস্টারকে দায়ী করেন। দুর্ঘটনার পরই তূর্ণার লোকোমোটিভ মাস্টার ও সহকারী মাস্টারকে বরখাস্ত করা হয়।

ভিডিও:

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *