বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ১১:০২ পূর্বাহ্ন

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী’র ঝুলন্ত লাশ উদ্ধার

  • আপডেট টাইম শনিবার, ১৯ ডিসেম্বর, ২০২০, ৬.১১ পিএম

 

রাবি প্রতিনিধি

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক শিক্ষার্থীর মরাদেহ উদ্ধার করা হয়েছে।ওই শিক্ষার্থীর নাম দেবজ্যোতি বসাক পার্থ। তিনি নৃবিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

বিজ্ঞাপন

 

জানা যায়, শনিবার শকালে পটুয়াখালী শহরে নিজ বাড়ি থেকে তার ঝুলন্ত অবস্থায়  উদ্ধার করে তার পরিবার। পরে পটুয়াকালী সরকারি মেডিকেলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শিক্ষার্থীর সহপাঠীরা জানান, গতকাল রাতেও পার্থ স্বাভাবিক ছিল। আমাদের সাথে তার কথা হয়েছিল। মানসিক চাপে থাকলে আমাদের সাথে শেয়ার করতো। হঠাৎ করে তার এমন সিদ্ধান্ত মেনে নেয়ার মত নয়।

বিজ্ঞাপন

পরিবারিক ভাবে জানা যায়, ওই দিন সকালে পার্থকে তার কক্ষে ঝুলন্ত অবস্থায় দেখে তার পরিবার। পরে মেডিকেলে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে পার্থর লাশ মর্গে রাখা হয়। ময়নাতদন্ত শেষে তার শেষকৃত্য সম্পন্ন হবে।

নৃবিজ্ঞান বিভাগের অধ্যাপক বখতিয়ার আহমেদ তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, আমি তার সহপাঠীদের মাধ্যমে তার মৃত্যুর বিষয়টি জানতে পেরেছি। শুনেছি তিনি মানসিক চাপে ছিলেন।

বিজ্ঞাপন

প্রাথমিক ভাবে এঘটনাকে ‘আত্মহত্যা’ বলে ধারণা করা হচ্ছে। আমরা এভাবে আর কোন পার্থকে হাড়াতে চাইনা। এসময় পার্থ’র শোক-সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান তিনি।

 

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today