রাজশাহী বিশ্ববিদ্যালয়ের নতুন রেজিস্ট্রার অধ্যাপক আব্দুস সালাম

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের নতুন রেজিস্ট্রার অধ্যাপক আব্দুস সালাম

রাবি প্রতিনিধিঃ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) নতুন রেজিস্ট্রার হিসেবে দায়িত্ব পেয়েছেন অধ্যাপক আবদুস সালাম। আজ বৃহস্পতিবার উপাচার্য এম আবদুস সোবহান তাঁকে পরীক্ষা নিয়ন্ত্রক থেকে রেজিস্ট্রার পদে স্থানান্তর করেন।

এর আগে গত বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) রেজিস্ট্রার পদ থেকে পদত্যাগ করেন অধ্যাপক আবদুল বারী।

বিশ্ববিদ্যালয়ের অফিসার ইউনিটের উপ-রেজিস্ট্রার মো. ইউসুফ আলী স্বাক্ষরিত এক আদেশে বলা হয়, পরীক্ষা নিয়ন্ত্রক অধ্যাপক মো. আবদুস সালামকে রেজিস্ট্রার পদে স্থানান্তর করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে তিনি নতুন দায়িত্বে যোগ দিয়েছেন। এর আগে তিনি গত বছরের ২ ফেব্রুয়ারি থেকে চুক্তি ভিত্তিতে পরীক্ষা নিয়ন্ত্রক হিসেবে দায়িত্ব পালন করছিলেন। এর আগে মো. ইউসুফ আলী ২০০০ থেকে ২০০৭ সাল পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের দায়িত্ব পালন করেন।

এদিকে অপর এক অফিস আদেশে পরীক্ষা নিয়ন্ত্রণ দপ্তরের উপ-রেজিস্ট্রার মো. আলমগীর হোসেন সরকারকে ভারপ্রাপ্ত পরীক্ষা নিয়ন্ত্রকের দায়িত্ব দেওয়া হয়েছে। তিনিও আজ নতুন দায়িত্বে যোগ দিয়েছেন।

উল্লেখ্য, গত ১৩ ডিসেম্বর সরকারের এক আদেশে রাবি উপাচার্যের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ অনুসন্ধানে বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের কমিটিকে যথাযথভাবে সহযোগিতা না করার জন্য অধ্যাপক বারীকে দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছিল।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *