রাজশাহী বিশ্ববিদ্যালয়ের তিন শতাধিক শিক্ষার্থী প্রেম বঞ্চিত!

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের তিন শতাধিক শিক্ষার্থী প্রেম বঞ্চিত!

রাবি প্রতিনিধি: ভালোবাসা দিবস ও বসন্ত বরণ উৎসবে যখন মেতেছে সারাদেশ। প্রিয়জনের প্রতি ভালোবাসা প্রকাশে যখন ব্যস্ত সারাবিশ্ব। ঠিক তখনই রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) বিক্ষোভ-সমাবেশ করেছে প্রেম বঞ্চিত সংঘ।

রবিবার (১৪ ফেব্রুয়ারি) বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের পিছনের আমতলা থেকে প্রায় তিন শতাধিক শিক্ষার্থী প্রেম বঞ্চিত সংঘের ব্যানারে একটি বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি বিশ্ববিদ্যালয়ের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ শেষে সংক্ষিপ্ত সমাবেশ করে।

এসময় প্রেম বিক্ষোভকারীরা ‘কেউ পাবে কেউ পাবে না, তা হবে না তা হবে না। তুমি কে আমি কে, বঞ্চিত, বঞ্চিত।’- প্রভৃতি শ্লোগান তোলেন।

সমাবেশে বিক্ষোভকারীরা বলেন, অর্থবিত্ত বা সুন্দরের মোহে নয়, প্রেম হবে আত্মিক ও স্বর্গীয়। প্রেমের বন্টন হবে সুষ্ঠু, হবে শ্বাশ্বত।

প্রেম বঞ্চিত সংঘের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আহমেদ বলেন, ‘আমরা প্রেমের বিরোধী নই। তবে ১৪ই ফেব্রুয়ারী প্রেমের নামে যে ভন্ডামি চলে তার প্রতিবাদ করছি। আমরা প্রেমের সুষম বণ্টন চাই। এক জন চার-পাঁচটা প্রেম করে আমরা সেটার প্রতিবাদ জানাই। সমাবেশে সভাপতিত্ব করেন সংঘের সভাপতি হোসনে তামির (সোমালিয়ান)।

সমাবেশ ছাড়াও দিনব্যাপী মাস্ক বিতরণ কর্মসূচি এবং বৃদ্ধ ও পথশিশুদের মাঝে মধ্যাহ্ন ভোজের আয়োজন করে তারা।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *