সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ১২:৩৮ অপরাহ্ন

রাতভর ধর্ষণ করে এক শিশুকে বাড়ির পাশে ফেলে গেল ধর্ষক

  • আপডেট টাইম রবিবার, ২৭ অক্টোবর, ২০১৯, ৭.৪৯ পিএম
রুহিয়া থানা
সারাদেশ টুডেঃ-        ব্যক্তিগত কাজে গভীর রাতে একা ঘরের বাইরে এসেছিল পঞ্চম শ্রেণির এক ছাত্রী। দুই বন্ধু এই সুযোগ কাজে লাগিয়ে,মুখ চেপে ধরে স্কুলছাত্রীকে বাড়ির বাইরে নিয়ে যায় । প্রায় ঘণ্টা ছয়েক এক বন্ধুর পাহারায় স্কুলছাত্রীকে একাধিকবার ধর্ষণ করে আরেক বন্ধু। স্কুলছাত্রীকে মুমূর্ষু অবস্থায় ভোরবেলা বাড়ির পাশে ফেলে পালিয়ে যায়।

ঠাকুরগাঁওয়ের সদর উপজেলার রুহিয়া থানা এলাকার কানিকশালগাঁও গ্রামে এমনই ন্যক্কারজনক ঘটনা ঘটেছে । এ ঘটনায় স্কুল ছাত্রীর বাবা ধর্ষক ও সহযোগীর বন্ধুর বিরুদ্ধে রুহিয়া থানায় মামলা দায়ের করেছেন।অভিযুক্ত ধর্ষক সদর উপজেলার রুহিয়া থানার কানিকশালগাঁও গ্রামের হামিদুল ইসলামের ছেলে জাহিদুল ইসলাম ও তার সহযোগী একই গ্রামের ইন্তাজুল হকের ছেলে রাশেদ।

চিত্ত রঞ্জন রায় (রুহিয়া থানার ওসি) জানান, “মেয়েটির বাবা দিনমজুর।মেয়েটি স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ে পঞ্চম শ্রেণিতে অধ্যয়নরত। বিকাল বেলা তার পরিবারের লোকজন স্কুলছাত্রীকে থানায় নিয়ে আসলে মেয়েটির মুখে ঘটনা শোনার পর ধর্ষক ও তার সহযোগী বন্ধুর বিরুদ্ধে মামলা নেওয়া হয়েছে। পুলিশের পক্ষ থেকে আসামিদের গ্রেফতারে পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে।”এর আগে স্থানীয় মোড়লরা স্কুলছাত্রীকে ভোরবেলা ধর্ষকের বাড়িতে নিয়ে গিয়ে চেষ্টা চালায়। মেয়েটি এতে আরো মারধরের শিকার হয়েছেন, বলে তারা অভিযোগ করেছেন। বর্তমানে পুলিশি হেফাজতে মেয়েটি রুহিয়া থানায় রয়েছে।

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today