রাবিতে বাঁধনের জিয়া হল ইউনিটের নেতৃত্বে নাঈম-ওয়ায়েছ

স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন ‌‘বাঁধন’ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শহীদ জিয়াউর রহমান হল ইউনিটের নতুন কার্যকরী কমিটি গঠিত হয়েছে। ভূতত্ত্ব ও খনিবিদ্যা বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী নাঈম আহমেদ সভাপতি ও পদার্থবিজ্ঞান বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের ওয়ায়েছ কুরনী সাধারণ সম্পাদক এবং জোনাল প্রতিনিধি হিসেবে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী স্বজন কুমার রায় দায়িত্ব পেয়েছেন।

শুক্রবার সকাল সাড়ে ১০টায় বাঁধনের রাবির জিয়া হল ইউনিটের উপদেষ্টা
মো. আব্দুর রহিম এ কমিটি ঘোষণা করেন।

অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি প্রসেনজিৎ পাইন ও শফিকুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক মো. ইসরাফিল হোসেন, সাংগঠনিক সম্পাদক ইকরামুল হক, সহ-সাংগঠনিক সম্পাদক মধুসূদন বর্মণ, কোষাধ্যক্ষ আজিজুল হাকিম, দপ্তর সম্পাদক মো. শামিম আহমেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক রিয়াদ খান, তথ্য ও শিক্ষা সম্পাদক সাজিদুল আলম।

এছাড়াও নির্বাহী সদস্য হিসেবে রয়েছেন রিংকু রায়, আসাদুল্লা গালিব, ইমন, মো. রাসেল মিয়া ও মাফুজুর রহমান ইমন।

এসময় সাবেক সভাপতি হেলাল উদ্দীনের সভাপতিত্বে সঞ্চালনায় উপস্থিত ছিলেন বাঁধন কেন্দ্রীয় পরিষদের সাধারণ সম্পাদক মো. আলামীন আলী, রাবি জোনাল পরিষদের সভাপতি মো. শাকিব হোসেন, শহীদ জিয়াউর রহমান হলের প্রাধ্যক্ষ ড. সুজন সেন, রাবি জোনের উপদেষ্টা মো. আব্দুর রহিম, শহীদ জিয়াউর রহমান হল ইউনিটের উপদেষ্টা মো. ইব্রাহিম আলী।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

Leave a Comment