শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১০:৪৩ অপরাহ্ন

রাবিতে শীতকালীন ছুটি ৫ জানুয়ারি, খোলা থাকবে হল

  • আপডেট টাইম বুধবার, ২৫ ডিসেম্বর, ২০১৯, ৮.৪৬ পিএম
মুজিববর্ষে রাবির কৃতী শিক্ষার্থীরা পাবে 'বঙ্গবন্ধু স্বর্ণপদক'

রাবি টুডেঃ শীতকালীন অবকাশ উপলক্ষে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ছুটি শুরু হবে আগামী পাঁচ জানুয়ারি থেকে। ১২ দিনব্যাপী এ ছুটি চলবে আগামী ১৬ জানুয়ারি পর্যন্ত। ছুটিতে বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলগুলো খোলা থাকবে।

বুধবার বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক প্রভাষ কুমার কর্মকার ও হল প্রাধ্যক্ষ পরিষদের আহবায়ক অধ্যাপক রেজাউল করিম বকসী এসব তথ্য নিশ্চিত করেছেন।

অধ্যাপক প্রভাষ জানান, রোববার (৫ জানুয়ারি) থেকে বিশ্ববিদ্যালয়ের ছুটি শুরু হলেও শুক্র ও শনিবার বিশ্ববিদ্যালয়ের সাপ্তাহিক ছুটি থাকায় শুক্রবার থেকেই এই ছুটি শুরু হবে। আবার শেষেও একইভাবে দুইদিন সাপ্তাহিক ছুটি তাই দুইদিন পরে ১৮ জানুয়ারি থেকে ছুটি শেষ হবে এবং ১৯ জানুয়ারি রোববার থেকে পুনরায় ক্লাস পরীক্ষা শুরু হবে। ছুটিতে বিশ্ববিদ্যালয়ের অফিসসমূহ ৫ জানুয়ারি থেকে ৯ জানুয়ারি পর্যন্ত বন্ধ থাকলেও জরুরি বিভাগসমূহ যথারীতি খোলা থাকবে।

জানতে চাইলে হল প্রাধ্যক্ষ পরিষদের আহবায়ক অধ্যাপক রেজাউল করিম বকসী বলেন, হল খোলা থাকবে কিনা সে ব্যাপারে এখনো প্রাধ্যক্ষ পরিষদের মিটিং হয় নি। মিটিং কবে হবে তা এখনো নির্ধারণ করা হয়নি। তবে গতবারের ন্যায় এবারো আবাসিক হলগুলো খোলা রাখা হবে।

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today