শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০১:২০ পূর্বাহ্ন

অধ্যাপক রাসেলের মৃত্যুতে রাবি রিপোর্টার্স ইউনিটির শোক

  • আপডেট টাইম মঙ্গলবার, ৫ মে, ২০২০, ৪.৪৬ পিএম

রাবি প্রতিনিধিঃ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক ড. মাহবুবুর রহমান রাসেলের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাজশাহী বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটির (রুরু) সদস্যরা।

আজ মঙ্গলবার বিকেলে রাবি রিপোর্টার্স ইউনিটির সভাপতি আরাফাত রহমান ও সাধারণ সম্পাদক রিজভী আহমেদ যৌথ বিবৃতিতে শোক প্রকাশ করেন।

বিজ্ঞাপন

বিবৃতিতে তাঁরা বলেন, বাংলাদেশে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিষয়ে উচ্চশিক্ষা ও গবেষণায় ড. রহমানের অবদান সকলে শ্রদ্ধার সাথে স্মরণ করবে। এছাড়া ড. রাসেলের রুহের মাগফিরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন, রুরু’র নেতৃবৃন্দ।

উল্লেখ্য, মাহবুবুর রহমান রাসেল গত ২১ সেপ্টেম্বর মস্তিষ্কে রক্তক্ষরণে গুরুতর অসুস্থ হন। এরপর তিনি দীর্ঘদিন ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। কয়েক মাস আগে তাঁকে ভারতেও চিকিৎসা করানো হয়। এরপর দেশে আনা হয়।
সোমবার রাতে তিনি আবারো গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থা সংকটাপন্ন থাকায় সেখান থেকে তাকে আরেকটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছিল। পথেই তিনি মারা যান।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today